অনূর্ধ্ব-১৪ ক্রিকেটে বিভাগীয় চ্যাম্পিয়ন চাঁদপুর

অনূর্ধ্ব-১৪ ক্রিকেটে বিভাগীয় চ্যাম্পিয়ন চাঁদপুর
মাহফুজুর রহমান: ইয়াং টাইগার্স অনূর্ধ্ব-১৪ ক্রিকেট চ্যাম্পিয়নশিপের ১৪ বিভাগীয় ক্রিকেট প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে চাঁদপুর জেলা অনুর্ধ্ব ১৪ ক্রিকেট দল ।
বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) আয়োজনে ও চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় চাঁদপুর স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনাল ম্যাচে অংশ নেয় ব্রাক্ষনবাড়িয়া ও চাঁদপুর জেলা ক্রিকেট দল ।
গতকাল মঙ্গলবার(৯ জানুয়ারী) চাঁদপুর স্টেডিয়ামে বিভাগীয় পর্যায়ের ফাইনাল ম্যাচে ব্রাম্মনবাড়িয়া   জেলা দলকে ৬ উইকেটে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে স্বাগতিক চাঁদপুর।
জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি , ক্রিকেট উপকমিটির সভাপতি ও অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক ) শওকত ওচমানের সভাপতিত্বে পুরুস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে চ্যাম্পিয়ন এবং রানার্স আপ দলের অধিনায়ক ও ম্যানেজারের হাতে ট্রফি তুলে দেন জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক মোঃ আব্দুস সবুর মন্ডল ।
জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবুর পরিচালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন হাইমচরের সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান পেদা, চাঁদপুর পৌরসভার সচিব আবুল কালাম ভুইয়া , চাঁদপুর জেলা দলের কোচ জয়নাল আবেদীন ও ব্রাম্মবাড়িয়ার কোচ রুহল কুদ্দুস শামিম । উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সদস্য আলহাজ¦ তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি গোলাম কিবরিয়া জীবন, সাবেক সাধারন সম্পাদক সোহেল রুশদী, জেলা ক্রিকেট কোচ শামিম ফারুকী, ফুটবল উপকমিটির সম্পাদক শাহির হোসেন পাটওয়ারী, ক্রীড়া সংগঠক আবু নাসের হোসাইন বাচ্চু পাটওয়ারী, সাবেক চাঁদপুর পৌরসভার প্যানেল চেয়ারম্যান ফরিদ আহমেদ বেপারীসহ গণমাধ্যমের সাংবাদিকবৃন্দ।

Leave a Reply