হাজীগঞ্জে মাদক, বাল্যবিবাহ ও জঙ্গিবাদ বিরোধী ফুটবল টূর্ণামেন্টের পুরস্কার বিতরণ

হাজীগঞ্জে মাদক, বাল্যবিবাহ ও জঙ্গিবাদ বিরোধী ফুটবল টূর্ণামেন্টের পুরস্কার বিতরণ

মোহাম্মদ হাবীব উল্যাহ্
হাজীগঞ্জে মাদক, বাল্যবিবাহ ও জঙ্গিবাদ বিরোধী ফুটবল টূর্ণামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার পৌরসভাধীন বলাখাল জে.এন উচ্চ বিদ্যালয় এন্ড কারিগরি কলেজ মাঠে আয়োজিত ফাইনাল খেলায় কালচোঁ দক্ষিণ ইউনিয়ন ৩-২ গোলে চ্যাম্পিয়ান ও বাকিলা ইউনিয়ন রানার্সআপ হয়। খেলা শেষে পুরস্কার বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি থানা অফিসার ইনর্চাজ মো. জাবেদুল ইসলামসহ অন্যান্য অতিথিবৃন্দ।
প্রধান অতিথির বক্তব্যে অফিসার ইনর্চাজ খেলোয়াড়সহ উপস্থিত দর্শনার্থীদের উদ্দেশ্যে বলেন, খেলায় জয়-পরাজয় থাকবে। তবে আমি মনে করি, এই টূর্ণামেন্টে হেরেছে মাদক, বাল্যবিবাহ ও জঙ্গিবাদ। জয় হয়েছে ফুটবল টূর্ণামেন্টের এবং জয় হয়েছে যারা খেলার সাথে সম্পৃক্ত ছিলেন, দর্শনার্থীসহ তাদের।
তিনি আরো বলেন, এ খেলা শুধুমাত্র একটি খেলা নয়। এই টুর্ণামেন্ট যে লক্ষ্য ও উদ্দেশ্য নিয়ে পরিচালিত হয়েছে, তা আমাদের বাস্তবায়ন করতে হবে। আমরা যারা খেলার সাথে সরাসরি সম্পৃক্ত ছিলাম, তারা সকল অপরাধ থেকে দূরে থাকবো এবং জন মানুষকে সম্পৃক্ত করে অপরাধ থেকে দূরে রাখবো। কারন জনসম্পৃক্ততা ছাড়া কোন অপরাধ নির্মূল সম্ভব নয়।
উপজেলা পুলিশিং কমিটির সভাপতি মো. আলী আশরাফ দুলালের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, কালচোঁ দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান গোলাম মোস্তফা স্বপন ও বাকিলা ইউনিয়নের চেয়ারম্যান মো. মাহফুজুর রহমান ইউছুফ পাটওয়ারী।
ঢাকা মহানগর ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক তসলিম আলম শিশিরের উপস্থাপনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বলাখাল জে.এন উচ্চ বিদ্যালয় এন্ড কারিগরি কলেজের অধ্যক্ষ মো. আবু তাহের মজুমদার, পৌর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আবু নাছের আদনান, সহ-সভাপতি দেলোয়ার হোসেন মুন্সী, কালচোঁ দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাফেজ মো. শাহজালাল, সাধারণ সম্পাদক মো. মাইনুদ্দিন, সাংগঠনিক সম্পাদক মো. আক্তারুজ্জামান মুন্সী, হাজীগঞ্জ প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি কামরুজ্জামান টুটুলসহ অতিথি ও বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ এবং কয়েক শতাধিক দর্শনার্থী।

Leave a Reply