হাজীগঞ্জে কাদেরীয়া চিশতীয়া হোসাইনীয়া দরবার শরীফের ওরছে নববী (সাঃ) সম্পন্ন

হাজীগঞ্জে কাদেরীয়া চিশতীয়া হোসাইনীয়া দরবার শরীফ কমপ্লেক্স এর মাহফিলে সভাপতির বক্তব্য রাখছেন দরবার শরীফের পীর ও আহলে সুন্নাত ওয়াল জামা’আত এর প্রেসিডিয়াম সদস্য আল্লামা শায়খ মুহাম্মদ আবু সুফিয়ান খাঁন আবেদী আল-কাদেরী।

মোহাম্মদ হাবীব উল্যাহ্ :
হাজীগঞ্জে কাদেরীয়া চিশতীয়া হোসাইনীয়া দরবার শরীফে কাদেরীয়া, চিশতিয়া, নক্সবন্দিয়া, মোজাদ্দেদীয়া, তরিকার আইম্মায়ে কেরাম (রাঃ) গনের স্মরনে, হযরত শাহ্সূফি দরবেশ মৌলভী মুহাম্মদ নূরুল হোসাইন খাঁন (রাঃ) ফাতেহা শরীফ ও পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষ্যে ১৮ তম ওরছে নববী (সাঃ) ও জিকরে মোস্তফা (সাঃ) মাহফিল- ১৮ইং সম্পন্ন হয়েছে।
শুক্রবার (৯মার্চ) হাজীগঞ্জ পৌরসভাধীন ৭নং ওয়ার্ড বদরপুর কাদেরীয়া চিশতীয়া হোসাইনীয়া দরবার শরীফ কমপ্লেক্স মাঠে আয়োজিত মাহফিলে সভাপতিত্ব করেন, দরবার শরীফের পীর ও আহলে সুন্নাত ওয়াল জামা’আত এর প্রেসিডিয়াম সদস্য, হযরতুলহাজ¦ আল্লামা শায়খ মুহাম্মদ আবু সুফিয়ান খাঁন আবেদী আল-কাদেরী।
মাহফিলের আহবায়ক এম.এ.এস কাদেরীয়া চিশতিয়া হোসাইনীয়া সুন্নীয়া দাখিল মাদরাসা এতিমখানা কমপ্লেক্স এর মহাপরিচালক শাহজাদা মাওলানা মুহাম্মদ রহমত উল্লাহ খাঁন কাদেরী’র ও সদস্য সচিব মুহাম্মদ আব্দুল বারেক মিয়ার এবং ক্যাশিয়ার মুহাম্মদ মোখলেছুর রহমান বেপারী এবং মাহফিল এন্তেজামিয়া কমিটির ব্যবস্থাপনায় মাহফিলে কোরআন ও হাদিসের আলোকে আলোচনা পেশ করেন বিভিন্ন দরবার শরীফ থেকে আগত পীর মাশায়েখ ও দেশ বরন্য ওলামায়ে কেরামগন।
এম.এ.এস কাদেরীয়া চিশতিয়া হোসাইনীয়া সুন্নীয়া দাখিল মাদরাসা এতিমখানা কমপ্লেক্স এর সিনিয়র সহকারি শিক্ষক কারী মো. বিল্লাল হোসেন আল-কাদেরীর সঞ্চালনায় শুক্রবার বাদ জুমাহ্ থেকে পরদিন ফজর পর্যন্ত অনুষ্ঠিত মাহফিলে দেশের বিভিন্ন জেলা ও উপজেলা থেকে কয়েক সহস্ত্রাধিক ধর্ম-প্রান মুসলমানগন অংশ গ্রহন করে।

Leave a Reply