রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা আব্দুল লতিফের দাফন সম্পন্ন

মতলব দক্ষিণে বীর মুক্তিযোদ্ধা আব্দুল লতিফের কফিনে পুস্পস্তবক অর্পন করছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.শাহিদুল ইসলামসহ বীর মুক্তিযোদ্ধাগণ।

জাহাঙ্গীর আলম প্রধান : মতলব দক্ষিণ উপজেলার নওগাঁ গ্রামের বীর মুক্তিযোদ্ধা ও বাংলাদেশ সেনা বাহিনীর অবসর প্রাপ্ত কর্পোর‌্যাল সদস্য আব্দুল লতিফের জানাজা শেষে রাষ্টীয় মর্যাদায় দাফন সম্পন্ন হয়েছে। ১২ মার্চ সোমবার বাদ আছর নওগাঁ উচ্চ বিদ্যালয় মাঠে এবং বাদ মাগরিব মরহুমের নিজ বাড়িতে জানাজার নামাজ অনুষ্ঠিত হয়।
বীর মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ সেমাবার সকালে ওনার নিজ বাড়িতে বার্ধক্য জনিত কারনে ৬৬ বছর বয়সে মৃত্যু বরণ করেন (ইন্না…রাজিউন)। জানাজা নামাজ শেষে মরহুমের কফিনের উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাহিদুল ইসলামের নেতৃত্বে পুস্পস্তবক অর্পন করেন মতলব দক্ষিণ থানার এসআই মোঃ আনিসুর রহমান, বীর মুক্তিযোদ্ধা মোঃ মোস্তফা কামাল, মোঃ আরিফুল ইসলাম, মোঃ আইয়ুব আলী। দ্বিতীয় জানাজা শেষে বাংলাদেশ সেনা বাহিনীর একটি চৌকস দল ২১বার তোপধ্বনিসহ ফুল দিয়ে সেনাবাহিনীর পক্ষ থেকে শেষ শ্রদ্ধা জ্ঞাপন করেন। পরে মরহুমের লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী ও চার ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

Leave a Reply