অতিরিক্ত ডিআইজি জিহাদুল কবির’কে সোনালী চাঁদপুর নিউজের ফুলেল শুভেচ্ছা

ডেস্ক রিপোট: বাংলাদেশ পুলিশের ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডি আই জি জিহাদুল কবির বিপিএম পিপিএম কে ফুলেল শুভেচ্ছা জানান সোনালী চাঁদপুর নিউজ ডট কম অনলাইন পোর্টাল পরিবারবর্গ

মঙ্গলবার দুপুরে ঢাকা সেগুন বাগিচা ডি আই কার্যালয়ের অফিস কক্ষে এক সৌজন্য সাক্ষাত পূর্বক ফুল দিয়ে শুভেচ্ছা জানান সোনালী চাঁদপুর নিউজ ডট কমের প্রতিষ্ঠাতা প্রকাশক ও সম্পাদক এবং দৈনিক চাঁদপুর সময় পত্রিকার বার্তা সম্পাদক এস আর শাহ আলম, অনলাইন পোর্টাল উপদেষ্টা মোঃ আবুল হোসেন মজুমদারসহ হাবিবুল ইসলাম সুমন পাটোওয়ারী।

এ সময় অতিরিক্ত ডি আই জি জিহাদুল কবির চাঁদপুর সর্বস্তরের মানুষের খোঁজ-খবর নেন এবং নদী ভাঙন এলাকায় বাঁধ দিয়ে চাঁদপুরকে রক্ষা করা হয়েছে কি না জানতে চান, কথার এক পর্যায়ে তিনি এস পি থাকাকালীন চাঁদপুর শহরকে সি সি ক্যামেরায় নিয়ন্ত্রন করে ১০ বছরের কার্যক্রম এগিয়ে নিয়েছেন বলে জানান এবং জিহাদুল কবির বলেন, যদি আরেকটি বছর সময় পেতাম তাহলে পুরো জেলা সি সি ক্যামেরার আওতায় আনতে পারতাম ও তিনি আরো বলেন সারা বাংলাদেশের মধ্যে শান্তি প্রিয় জেলা হচ্ছে চাঁদপুর। আর চাঁদপুরে সব সময় যোগ্য অফিসারগনই দায়িত্ব পালন করেন। বর্তমানেও সৎ অফিসার প্রতিটি থানার আইন শৃঙ্খলার দায়িত্বে আছে এবং বর্তমান মাহবুবুর রহমান বিপিএম সাহেবও যোগ্য পুলিশ সুপার।

সব মিলিয়ে চাঁদপুর জেলার মানুষ অনেক শান্তি প্রিয় ও শান্ত প্রকৃতির।তাই যেখানেই থাকি কখনো চাঁদপুরবাসীকে ভুলতে পারবো না। এছাড়াও তিনি আরো অনেক বিষয় নিয়ে কথা বলেন সোনালী চাঁদপুর নিউজ ডট কম অন লাইন পোর্টালের পরিবারবর্গের সাথে।