অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি পেলেন পুলিশ বাহিনীর আইকন মানবতার ফেরিওয়ালা সৈয়দ নুরুল ইসলাম


রুহুল আমীন খন্দকার, বিশেষ প্রতিনিধি :: আজ মানুষের প্রতি গভীর ভালবাসা আর মানবিকতার কারনেই জনপ্রিয়তার শীর্ষে স্থান করে নিয়েছেন চাঁপাইনবাবগঞ্জের এই সূর্যসন্তান মানবতার ফেরিওয়ালা, বাংলাদেশ পুলিশ বাহিনীর আইকন মতিঝিল বিভাগের সুযোগ্য উপ-পুলিশ কমিশনার (ডিসি) সৈয়দ নুরুল ইসলাম বিপিএম (বার) পিপিএম। 


তিনি বাংলাদেশের অন্যতম একজন মেধাবী উদ্ধর্তন পুলিশ কর্মকর্তা, দেশ ও জাতির কল্যাণে নিরলস ভাবে নিজের মেধা শক্তির দ্বারাই কাজ করায় প্রশাসনের পক্ষ থেকে দিনে দিনে তিনি পদন্নোতি অর্জন করছেন। আজ রবিবার (০২ মে) ২০২১ ইং তিনার কাজে সন্তুষ্ট হয়ে স্বরাষ্ট মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ শাখা-১ এর উপসচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এই পদোন্নতি প্রদান করা হয়।
উল্লেখ্য, বাংলাদেশ পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ মহাপরিদর্শক (অতিরিক্ত ডিআইজি) পদোন্নতি পেলে ০৭ জন পুলিশ সুপার। ০২ মে ২০২১ তারিখ স্বরাষ্ট মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ শাখা-১ এর উপসচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এই পদোন্নতি প্রদান করা হয়।


পদোন্নতিপ্রাপ্ত পুলিশ কর্মকর্তাগণের হলেন, সিআইডির পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলাম বিপিএম (বার), ঢাকা মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার সৈয়দ নূরুল ইসলাম বিপিএম (বার), পিপিএম, উপ-পুলিশ কমিশনার মোঃ আনিসুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার), উপ-পুলিশ কমিশনার বিপ্লব বিজয় তালুকদার, উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ হারুন অর রশীদ বিপিএম (বার), পিপিএম (বার), স্পেশাল ব্রাঞ্চ (এসবি) পুলিশ সুপার মোঃ মনিরুজ্জামান পিপিএম ও পুলিশ সদর দপ্তরের সহকারী পুলিশ মহাপরিদর্শক (এআইজি) শেখ রফিকুল ইসলাম বিপিএম, পিপিএম।