অনলাইনে প্রতারণা করে ৪ মাসে আয় ২ কোটি, কিনেছেন দামি বাড়ি-গাড়ি

নিউজ ডেস্ক : অনলাইন জুয়ার মাধ্যমে মাত্র ৪ মাসে আয় ২ কোটি টাকা। এই টাকায় কেনা হয়েছে দামি গাড়ি এবং ফ্ল্যাট। আবার কয়েক কোটি টাকা বিদেশেও পাচার করা হয়েছে। চট্টগ্রামে অনলাইন জুয়াড়ি দলের ৫ সদস্যকে আটকের পর বের হয়ে আসছে দলের প্রধান ২০ বছর বয়সী শাওন সম্পর্কে চাঞ্চল্যকর তথ্য।

নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে নগদ আড়াই লাখ টাকা, ১টি প্রাইভেট কার এবং ৩ টি ল্যাপটপসহ তাদের গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ।পুলিশ জানায়, বিভিন্ন অ্যাপস এবং ওয়েবসাইট ব্যবহার করে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়েছে এই চক্রটি। এর মধ্যে শাখাওয়াত হোসেন শাওন নামে এই দলের প্রধান ৩৩ লাখ টাকা দিয়ে প্রাইভেট কার ও ১ কোটির বেশি টাকা দিয়ে সুরম্য ফ্ল্যাট কিনেছে নগরীতে। আর সব কিছু কিনেছে অনলাইন জুয়ার মাধ্যমে মানুষজনকে প্রতারিত করে।সিএমপি অতিরিক্ত পুলিশ কমিশনার শ্যামল নাথ বলেন, মানুষকে বিভিন্ন লোভ দেখিয়ে অ্যাপসের মাধ্যমে বিকাশে টাকা হাতিয়ে নিয়েছে। 

পুলিশের তথ্য মতে, বিশেষায়িত ৩টি ওয়েবসাইট এবং কয়েকটি অ্যাপসের মাধ্যমে চলতো এই অন লাইন জুয়া। আবার আয়ের অংশ কয়েক কোটি টাকা অনলাইন মুদ্রা বিটকয়েনে কনভার্ট করে পাঠানো হয় ইউক্রেনের মাফিয়াদের কাছে।আটককৃত ৫ জনের বিরুদ্ধে মামলা দায়েরের পর তাদের তদন্তের জন্য সিআইডির কাছে হস্তান্তর করা হয়েছে।