অযত্ন ও অবহলোয় নষ্ট হ‌চ্ছে চাঁদপু‌ররে গুরুত্বর্পুণ র্দশনীয় স্থান ।

অযত্ন ও অবহলোয় নষ্ট হ‌চ্ছে চাঁদপু‌ররে গুরুত্বর্পুণ র্দশনীয় স্থান ।

মোঃ সাইফুল ইসলাম;- চাঁদপুর জেলার র্দশনীয় স্থানগুলোর মধ্যে অন্যতম স্থান হলো অত্যার্শ্চাজ বড় স্টেশনরে মোলহডে। যেখনে এসে মানুষ দেখতে পারে নদীর ভয়ংকর ঘুর্ণাবত স্রোত ও প্রকৃতির অপার সৌর্ন্দয । দেখা মেলে পদ্মা,মেঘনা-ডাকাতিয়ার মিলন মেলা।

সীমানা বিহীন পদ্মা-মেঘনার পানির মিলনস্থল ও র্সূযাস্ত। প্র‌তি নিয়ত হাজার হাজার দর্শনাথী জ‌ড়াে হ‌চ্ছে এই র্দশনীয় স্থা‌নে। দূর দূরা‌ন্ত থ‌েকে আস‌ছে মােহনা উপ‌ভাে‌গ করতে। কিছু ‌কিছু অসাধু লোক পিকনকিরে নামে এ‌সে এই র্দশনীয় ও আনন্দময় স্থানটকিে আর্বজনার স্তুপে পরিনিত করছে। যদি এটা কোনো অনুমোদতি পিকনিক স্পট নয়। সীমানা বিহীন পদ্মা-মেঘনার পানির মিলনস্থল ও র্সূযাস্ত। প্র‌তি নিয়ত হাজার হাজার দর্শনাথী জ‌ড়াে হ‌চ্ছে এই র্দশনীয় স্থা‌নে। দূর দূরা‌ন্ত থ‌েকে আস‌ছে মােহনা উপ‌ভাে‌গ করতে। কিছু ‌কিছু অসাধু লোক পিকনকিরে নামে এ‌সে এই র্দশনীয় ও আনন্দময় স্থানটকিে আর্বজনার স্তুপে পরিনিত করছে। যদি এটা কোনো অনুমোদতি পিকনিক স্পট নয়।

তারপরও তারা এখানে এসেই পিকনকি করছে। আবার নিজ দায়িত্বে পরিস্কারও করছে না। আর্বজনা জমে নষ্ট হয়ে পচা র্দূগন্ধে আগুন্তকদরে( র্পযটক) চলাচলের পরিবেশ চরম ভাবে বিঘ্নঘটাচ্ছে।

এমতাবস্থায় প্রাকৃতিক সৌর্ন্দযে ঘেরা এই র্দশনীয় ও আনন্দময় স্থানটিকে রক্ষার জন্য চাঁদপুর পৌর প্রশাসনরে সদয় দৃষ্টি কামনা করছেন দূর-দূরান্ত থেকে আসা র্পযটকগণ।