আওয়ামীলীগের কেন্দ্রীয় উপদেষ্টা ড. আব্দুল খালেক ও মেরিনা জাহান কবিতাকে বিশাল গণসংবর্ধনা

ফারুক হাসান কাহার, শাহজাদপুর ( সিরাজগঞ্জ) প্রতিনিধি: উৎসবমূখর পরিবেশের মধ্যে দিয়ে বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় উপদেষ্টা মন্ডলীর সদস্য রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য প্রফেসর ড. আব্দুল খালেক ও কেন্দ্রীয় কার্যনিবার্হী সংসদের সদস্য প্রফেসর মেরিনা জাহান কবিতা দ্বিতীয়বারের মতো নির্বাচিত হওয়ায় শুক্রবার সকালে সিরাজগঞ্জের শাহজাদপুরে সংবর্ধনা দেয়া হয়েছে।

এদিন সকালে উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগি সংগঠনের পক্ষ থেকে স্থানীয় রবীন্দ্র কাচারিবাড়ী মিলনায়তনে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্তিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব হাসিবুর রহমান স্বপন।

বিশেষ অতিথি হিসেবে উপস্তিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগ সাধারণ সম্পাদক প্রফেসর আজাদ রহমান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দলের সিনিয়র সহ-সভাপতি শফিকুর রহমান শফি। অনুষ্ঠানের শুরুতেই উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে সংবর্ধিত দুই অতিথি প্রফেসর ড. আব্দুল খালেক ও প্রফেসর মেরিনা জাহান কবিতাকে ফুলের তোরা দিয়ে বরণ করেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব হাসিবুর রহমান স্বপন। পরে উপজেলা ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, পৌর আওয়ামীলীগ, মহিলা আওয়ামীলীগ সহ দলের অঙ্গ ও সহযোগি সংগঠনের পক্ষ থেকে ফুলের তোরা দিয়ে দুই অতিথিকে সংবর্ধিত করা হয়।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ডাঃ ইউনুস আলী খান,উপজেলা ভাইস চেয়ারম্যান লিয়াকত আলী, আওয়ামীলীগ নেতা রফিকুল ইসলাম বাবলা, শামছুল আলম, যুবলীগ নেতা আশিকুল হক দিনার, কামরুল হাসান হিরোক, স্বেচ্ছাসেবকলীগ নেতা আল-আমিন হোসেন, ছাত্রলীগ নেতা রাসেল শেখ প্রমুখ।

সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগ ও এর অঙ্গ সহযোগি সংগঠনের নেতাকর্মী ছাড়াও গণ্যমান্য ব্যক্তিবর্গ, জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা, সাংবাদিক সহ নানা শ্রেণী পেশার শত শত মানুষ উপসস্তিত ছিলেন। এদিকে, গণসংবর্ধনাকে কেন্দ্র করে সকাল থেকে বিভিন্ন এলাকা থেকে দলীয় নেতকর্মীরা খন্ড মিছিল নিয়ে জমায়েত হয়।