আজ হাজীগঞ্জে বিএনপি’র মিলন মেলা

0
157

মোহাম্মদ হাবীব উল্যাহ্, হাজীগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি:-  ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে চাঁদপুরের হাজীগঞ্জে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র মিলন মেলা হতে যাচ্ছে। হাজীগঞ্জ উপজেলা ও পৌর এবং শাহারাস্তি উপজেলা ও পৌর বিএনপির নেতা-কর্মীদের অংশগ্রহণে ঘরোয়া পরিবেশে এই মিলন মেলা অনুষ্ঠিত হবে।

জেলা বিএনপি’র সাবেক সভাপতি ইঞ্জি. মমিনুল হকের বাস ভবন প্রাঙ্গণে আয়োজিত মিলন মেলার সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। দিনব্যাপী এই অনুষ্ঠানে কেন্দ্রীয় কমিটির একাধিক নেতৃবৃন্দ ও জেলা কমিটির বিভিন্ন নেতৃবৃন্দকেও আমন্ত্রণ করা হয়েছে।

জানা গেছে, মামলা-হামলায় জর্জরিত নেতা-কর্মীদের উজ্জিবিত করতে এবং তাদের মাঝে প্রাণচাঞ্চল্য ফিরে আনতে ভালোবাসা দিবসে বিএনপি’র এই আয়োজন। এতে দুই উপজেলার চার ইউনিটের কমিটি গঠনের সম্ভাবনাও রয়েছে ।

কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, জেলা বিএনপির সাবেক সভাপতি, হাজীগঞ্জ-শাহরাস্তি উপজেলা বিএনপি’র সমন্বয়ক ইঞ্জি. মমিনুল হক বলেন, নিস্তব্ধ বিএনপি নেতাকর্মীদের ভালোবাসা দিবসে প্রাণচাঞ্চল্য ফেরাতে মিলন মেলার আয়োজন করা হয়। এখানে হাজীগঞ্জ উপজেলা ও পৌর বিএনপি’র নেতৃবৃন্দ এবং শাহরাস্তি উপজেলা ও পৌর বিএনপি নেতৃবৃন্দকে উপস্থিত থাকবেন।