আদর্শ ছাত্র ও সমাজ কল্যাণ পরিষদের সভাপতি গোফরান, সাধারণ সম্পাদক মামুন

নিজস্ব প্রতিনিধি: মোঃ গোফরান খান সিয়াম’কে সভাপতি, মোঃমামুনুর রশিদ (শান্ত)’কে সাধারন সম্পাদক ও মোঃশাকিল কে সাংগঠনিক সম্পাদক করে গঠন করা হয়েছে আদর্শ ছাত্র ও সমাজ কল্যাণ পরিষদের কমিটি।

শনিবার (২৬ অক্টোবর) সকালে চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার ২নং বাকিলা ইউনিয়নের শ্রীপুর উচ্চ বিদ্যালয়ের মিলনায়তনে সংগঠনটির উপদেষ্টা মন্ডলীর প্রধান সদস্য মোঃমাইনুদ্দিন রাকিব আগামী ০১ বছরের এ জন্য কমিটি ঘোষণা করেন।

এর আগে সংগঠনটির উদ্যোগে অনুষ্ঠিত হয় কৃতি শিক্ষার্থী সংবর্ধণা, শিক্ষা উপকরন বিতরণ,মাদক,সন্ত্রাস,জঙ্গী বিরোধী আলোচনা সভা।

সভায় উপস্থিত ছিলেন চাঁদপুর অনলাইন প্রেস ক্লাবের সভাপতি প্রভাষক ডাঃ শেখ মহসীন,শ্রীপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃঅহিদুজ্জামান পাটোয়ারী,শ্রীপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মিজানুর রহমান,ব্যাংকার ও উপদেষ্টা মন্ডলীর প্রধান সদস্য মোঃমাইনুদ্দিন রাকিব সহ আরো অন্যান্য গন্যমান্য ব্যাক্তিবর্গ।

আলোচনায় বক্তাগণ সংগঠনকে এগিয়ে নেওয়ার স্বার্থে নানাবিধ পরামর্শ এবং দিক নির্দেশনামূলক বক্তব্য প্রধান করেন। সাথে তরুণ সমাজকে কীভাবে জঙ্গী,সন্ত্রাস,মাদক থেকে দূরে রাখা যায় সে ব্যাপারে জোরালোভাবে দৃষ্টিপাত করান। শিক্ষার্থীদেরকে সফল হওয়ার জন্য নানা ধরনের গাইডলাইন প্রধান করার পাশাপাশি সমাজের সকল অন্যায়, অবিচার,অত্যাচার রোধকল্পে তরুণ সমাজকে ভূমিকা রাখার জন্য আহ্বান জানান।

উল্ল্যেখ্য, সংগঠনটি ২০১৩ সালে প্রতিষ্ঠিত হয়ে আজ অবধি নানা ধরনের পিছুটানকে পিছনে ফেলে এগিয়ে চলেছে। এক্ষেত্রে সংগঠনের উপদেষ্টা মন্ডলীদের ভূমিকা ছিলো অগ্রগণ্য।

সংগঠনের সদস্যবৃন্দরা বলছেন, উপদেষ্টা মন্ডলীর সদস্যবৃন্দ সর্বদা আমাদের পাশে থাকবেন,আমাদেরকে দিক নির্দেশনা প্রধান করবেন যাতে করে আমরা গঠন কাঠামো এবং নীতিকে প্রাধান্য দিয়ে আপনাদের নির্দেশিত পথে সংগঠনকে বহুদূর এগিয়ে নিতে পারি।