আদর্শ হোমিওপ্যাথিক মেডিকেল কলেজে জাতীয় শোক দিবস ২০২২ পালিত

https://www.bdcurrentnews24.com/wp-content/uploads/2022/07/ad-1.jpg

মোঃ মিরাজ হোসেন || আদর্শ হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতাল চাদঁপুরে জাতীয় শোক দিবস ও হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী পালন করা হয়েছে।

১৫ ই আগষ্ট সোমবার বেলা ১১টায় ভারপ্রাপ্ত অধ্যক্ষ আলহাজ্ব ডাক্তার মোহাম্মদ আতাহার আলীর সভাপতিত্বে ও স্বাধীনতা হোমিওপ্যাথিক চিকিৎসক পরিষদ চাঁদপুর জেলা শাখার সভাপতি প্রভাষক ডাক্তার শেখ মহসীনের পরিচালনায় যথাযথ ভাবগাম্ভীর্যের মাধ্যমে কলেজ অডিটোরিয়ামে আলোচনা, মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। বক্তাগণ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দেশ প্রেম ও আত্মত্যাগের উপর স্মৃতিচারণ করে বলেন বঙ্গবন্ধু মানে বাংলাদেশ আর বাংলাদেশ মানেই বঙ্গবন্ধু।

বঙ্গবন্ধু তার স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণের যে পরিকল্পনা পোষণ করেছিলেন সেই পরিকল্পনা নস্যাৎ করতেই দেশী-বিদেশী

দেশ বিরোধী চক্ররা ষড়যন্ত্র করে বাংলাদেশের মানচিত্র ও পতাকায় কালো লেপন করে দেশ ধ্বংসের এক কালো অধ্যায় রচনা করেছিলেন।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বর্ণাঢ্য জীবনের উপর স্মৃতি চারণ করে আলোচনা করেন শিক্ষক প্রতিনিধি প্রভাষক ডাক্তার খোরশেদ আলম, সহকারী অধ্যাপক আলহাজ্ব ডাক্তার মোহাম্মদ সাহিদুল হক পাটোয়ারী, সহকারী অধ্যাপক মাওলানা মোহাম্মদ ডাঃ শাহাজাহান, সহকারী অধ্যাপক ডাঃ মোঃ আক্তার হোসেন, স্বাধীনতা হোমিওপ্যাথিক চিকিৎসক পরিষদ চাঁদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক প্রভাষক ডাক্তার মানিক চন্দ্র সরকার, প্রভাষক ডাক্তার নুরুন্নাহার, প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন অফিস সুপার ডাক্তার আব্দুল হান্নান, অফিস সহকারি ডাক্তার আবু সায়ীদ, অফিস স্টাফ মোহাম্মদ আমীন ও আউয়াল পাটোয়ারী সহ রাহেলা বেগম।

আলোচনা সভা শেষে সহকারী অধ্যাপক মাওলানা মোঃ ডাক্তার শাহজাহানের পরিচালনায় এ দিনে শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে মিলাদ ও দোয়া করা হয়। পরিশেষে মধ্যাহ্নভোজের এর মাধ্যমে সভার সমাপ্তি ঘটে।

https://www.bdcurrentnews24.com/wp-content/uploads/2022/07/ad-1.jpg