বাংলাদেশ পরিবেশ সংরক্ষণ আন্দোলনের উদ্যোগে চাঁদপুরে পরিস্কার পরিচ্ছন্নতা

মোঃ আরিফ হোসেন: বিশ্ব ব্যাপী করোনা ভাইরাস মহামারীর মত বাংলাদেশেও এর সংক্রমিত হয়েছে । যদিও দেশটির শীর্ষ স্বাস্থ্য কর্মকর্তাদের দেয়া তথ্য উপাত্তে দেখা যাচ্ছ এখন পর্যন্ত পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

সরকার করোনা ভাইরাস থেকে প্রতিকারের জন্য বিভিন্ন প্রশংসনীয় উদ্যোগ গ্রহন করেছেন। সরকারের পাশাপাশি বিভিন্ন সামাজিক, রাজনৈতিক সংগঠনগুলো এ করোনা ভাইরাস প্রতিরোধে কাজ করে চলেছে অবিরাম।

১লা এপ্রিল (বুধবার) বাংলাদেশ পরিবেশ সংরক্ষণ আন্দোলনের সংগঠনের উদ্যোগে করোনা ভাইরাস প্রতিরোধে চাঁদপুর পৌরসভার ১৫নং ওয়ার্ডে বিভিন্ন এলাকাতে জীবাণু ধ্বংসনাশক কীটনাশক ঔষধ, ছিটানো হয়, সেই সাথে রাস্তায় পথচারী ড্রাইভার দেরকে সার্জিক্যাল মাস্ক ও সাবান বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ পরিবেশ সংরক্ষণ আন্দোলনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মোঃ আশিক খান, পৌর সভাপতি এ্যাড. বদরুল আলম চৌধুরী, পৌর সাধারন সম্পাদক মোহাম্মদ আল-আমিন, জেলা ছাত্রলীগের নেতা জি এম রাকিব হোসেন, চাঁদপুর সরকারি কলেজর দপ্তর সম্পাদক তানজিল রেজা রনি, চাঁদপুর সরকারি কলেজর সহ-সম্পাদক মেহেদী হাসান, নাজির উদ্দিন ও ১৫ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান সজিব সহ প্রমুখ।