আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী’র শুভেচ্ছা জানালেন প্রকৌশলী মোহাম্মদ হোসাইন

মোহাম্মদ হাবীব উল্যাহ্: উপমহাদেশের অন্যতম প্রাচীন রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে চাঁদপুরের হাজীগঞ্জ-শাহারাস্তি উপজেলার দলীয় নেতা-কর্মী, সমর্থকসহ সর্বস্তরের জনসাধারণ ও দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন, প্রকৌশলী মোহাম্মদ হোসাইন। গত মঙ্গলবার তিনি দলের বছর পুর্তিতে এই শুভেচ্ছা জানান।

চাঁদপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য, পাওয়ার সেলের মহাপরিচালক, আইইবি’র ভাইস প্রেসিডেন্ট (একাডেমিক & ইন্টারন্যাশনাল) ও সাবেক ছাত্রনেতা প্রকৌশলী মোহাম্মদ হোসাইন এক শুভেচ্ছা বার্তায় বলেন, বাঙালি জাতির মুক্তির মূলমন্ত্রে দীক্ষিত হয়ে গণতান্ত্রিকভাবে জন্ম নেওয়া উপমহাদেশের অন্যতম প্রাচীন ও বৃহত্তম রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগের আজ গৌরবোজ্জ্বল ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী।

তিনি বলেন, ঐতিহাসিক এক প্রেক্ষাপটে জন্ম নেওয়া দলটি মহান মুক্তিযদ্ধসহ বিভিন্ন সময়ে বাংলাদেশের প্রতিটি গণতান্ত্রিক, রাজনৈতিক ও সামাজিক আন্দোলনে নেতৃত্ব দিয়েছে। আওয়ামী লীগ মানেই জাতির অর্জন, সমৃদ্ধি আর সম্ভাবনার স্বর্ণালি দিন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর কন্যা শেখ হাসিনার দূরদর্শী, যোগ্য ও দক্ষ নেতৃত্বের কারণে জনপ্রিয়তায় ও দেশকে এগিয়ে নেওয়ার ক্ষেত্রে এক অনন্য উচ্চতায় পৌঁছেছে দলটি।

প্রকৌশলী মোহাম্মদ হোসাইন বলেন, আওয়ামী লীগ সর্বদা মানুষের পাশে, সংগ্রাম , উন্নয়ন ও অর্জনে গৌরবদীপ্ত পথচলার ৭২ বছর পার করলো বাংলাদেশ আওয়ামীলীগ। ২৩ জুন বাংলাদেশ আওয়ামী লীগ এর প্রতিষ্ঠা বার্ষিকীর সফলতা কামনা করেন তিনি। এসময় তিনি হাজীগঞ্জ-শাহরাস্তি’র সর্বস্তরের জনসাধারনকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বের প্রতি আস্থা ও বিশ্বাস রাখার আহবান জানান।