আল কাউসার স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

হাজীগঞ্জ ব্যুরো: হাজীগঞ্জ পৌরসভাধীন আল কাউসার স্কুলে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোর পুরস্কার বিতরণ করা হয়েছে। বুধবার সকালে স্কুলের হলরুমে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মাওলানা মোজাম্মেল হোসেন মজুমদার পরান। গত একসপ্তাহ ধরে বিভিন্ন ইভেন্টে খেলাধূলা ও সাংস্কৃতিক প্রতিযোগিতা শেষে এই পুরস্কার বিতরণ করা হয়।

স্কুলের প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলম প্রধানীয়ার সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মাওলানা মোজাম্মেল হোসেন মজুমদার পরান বলেন, খেলাধূলা শিশু-কিশোরদের শারিরিক ও মানসিক বিকাশে সহযোগিতা করে। তাই পড়ালেখার পাশাপাশি শিক্ষার্থীদের নিয়মিত খেলাধূলায় অংশগ্রহণ নিশ্চিত করতে হবে। সাথে ধর্মীয় মূল্যাবোধ শিক্ষা দিতে হবে।

সহকারী প্রধান শিক্ষক আবু বকর সিদ্দিক পাটওয়ারীর সঞ্চালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, আল কাউসার ক্যাডেট মাদরাসার অধ্যক্ষ গোলাম ফারুক ইয়াহহিয়া, স্কুলের সিনিয়র শিক্ষক মাওলানা জামাল উদ্দিন, বিএম কলিম উল্যাহ্, মিজানুর রহমান, মহিব্বুর রহমান কামাল, খাজা মাসুম কামাল, আবুল হাসানাত পাটওয়ারী প্রমুখ।

এ সময় অন্যান্য অতিথিবৃন্দ, জাতীয় ও স্থানীয় পত্রিকার প্রতিনিধি, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, স্কুলের শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।