আশুগঞ্জে ব্যাংক নিরাপত্তাকর্মীর হাত-পা বাধা রক্তাক্ত মরদেহ উদ্ধার, আটক ২

ব্রাক্ষনবাড়িয়া প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ বাংলাদেশ ডেভেলবমেন্ট ব্যাংকের (বিডিবিএল) নিরাপত্তাকর্মী রাজেশ বিশ্বাস (২৩) হাত পা বাধা রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার রাত উপজেলার শরিয়তনগর নজরুল মেডিকেল ভবনের দ্বিতীয়তলা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত রাজেশ সিলেটের জকিগঞ্জ উপজেলার চাঁদপুর এলকার হীরুদে বিশ্বাসের ছেলে।

পিবিআই ও সিআইডির একাধিক টিম ঘটনার তদন্ত শুরু করেছে। পুলিশ ও ব্যাংক সূত্র জানায়, বৃহস্পতিবার ব্যাংকের কাজ শেষ করে রাত ব্যাংকের ভিতরেই নিরাপত্তার দায়িত্ব ছিল রাজেশ।

শনিবার রাত ব্যাংকের একজন কর্মকর্তা ব্যাংকর ভিতরে যাওয়ার জন্য দরজায় ডাকাডাকি করেও কান সাড়া পাচ্ছিল না। পরে তারা পুলিশকে খবর দিলে পুলিশ এসে দরজা ভেঙ্গে ভিতরে ঢুকে রাজেশর হাত-পা বাধা রক্তাক্ত মরদেহ দেখতে পায়। ব্যাংকের বিভিন্ন ড্রয়ার ভাংগা ও জানালার গ্রীল কাটা পাওয়া যায়। ব্যাংকর ভােল্টা ভাংগার চেষ্টা করলেও তা সুরক্ষিত আছে। পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য রুহুল আমিন ও নাহিদ মিয়া নাম ব্যাংকের ২ নিরাপত্তাকর্মীকে আটক করেছে গােয়েন্দা পুলিশ।

ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশ সুপার মােঃ আনিসুর রহমান জানান, কি কারনে এবং কারা এই ঘটনাটি ঘটিয়েছে তার তদন্ত চলছে। ঘটনার সাথে যারা জড়িত তাদের দ্রুত আইনের আওতায় আনা হব।