পূর্ব শত্রুতার জেরে অপপ্রচার চলছে: অভিযোগ কাউন্সিলর প্রার্থী হেলালের

0

স্টাফ রিপোটার : আসন্ন চাঁদপুর পৌরসভার নির্বাচনে ৮ নং ওয়ার্ডের আওয়ামীলীগের সমথিত  “” ব্ল্যাক বোড “”   প্রতীকের কাউন্সিলর পদপ্রার্থী সাবেক ছাত্র নেতা অ্যাডঃ মোঃ হেলাল হোসাইন বলেছেন, পূর্ব শত্রুতার জের ধরে, বিজয়ের প্রতীক “” ব্ল্যাক বোড “” মাকার   জনপ্রিয়তা দেখে একটি মহল ঈর্ষান্বিত হয়ে আমাকে সামাজিকভাবে হেয় করার জন্য অপপ্রচার চালাচ্ছে।
তিনি বলেন,   এ বিষয়ে প্রতিকার  চেয়ে জেলা রিটানিং অফিসার বরাবর এবং চাঁদপুর সদর  মডেল থানা অফিসার ইনচার্জ কাছে এ  বিষয়ে তদন্ত সাপেক্ষে সু বিচার পাওয়ার  আবেদন করেছি।

তিনি তাঁর আবেদন কৃত  অভিযোগে উল্লেখ করেন গত ১০  মার্চ বিকেলে কোড়ালিয়া রোডস্থ নুর পাটোয়ারী বাড়ী জামে মসজিদে   বিএনপি সমর্থিত ডালিম প্রতীকের  কাউন্সিলর প্রার্থী আবুল কালাম আজাদসহ  নামাজ আদায় করে  বাসায় চলে আসেন। পরবতীতে  মোবাইল  ফোনের মাধ্যমে জানতে পারেন উক্ত ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আলমগীর হোসেন বাবুর নিজ  বাড়ির সামনে কে বা কারা  তার উপর   হামলা করে এবং  তার হোন্ডা পুড়িয়ে দেয়।  কিন্তু তিনি একজন মুসলিম হিসেবে দাবি করে বলেন, এ ঘটনার বিষয়ে কিছুই জানেননি।

অথচ উক্ত আলমগীর বাবু  তাঁর স্ত্রী কে  দিয়ে পূর্বে  মিথ্যা ষড়যন্ত্রমূলক ঘটনায় তাকে আসামী করে  মামলা করেন।  যা বতমানে ও চলমান রয়েছে। এমতাবস্থায় আলমগীর বাবু ওই ঘটনার  জের ধরে আমার বিরুদ্ধে পুনরায় ষড়যন্ত্রের অংশ হিসাবে  ব্ল্যাকবোর্ড প্রতীকের জনপ্রিয়তায়   ঈর্ষান্বিত হয়ে মিথ্যা অপপ্রচার  করে আমাকে সামাজিক হেয় করার অপচেষ্টা করছে। তাই এ বিষয়ে সুষ্ঠু তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার জন্য  জেলা রিটানিং  অফিসার ও নির্বাচন কমিশনার, চাঁদপুর সদর মডেল থানা অফিসার ইনচার্জের নিকট  আবেদন জানিয়েছেন। এই আবেদনের অনুলিপি তিনি চাঁদপুরের মাননীয় জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কাছে ও  পাঠিয়েছেন।