ইচ্ছে পূরন সমাজ কল্যান ফাউন্ডেশনের আলোচনা সভা অনুষ্ঠিত!

0

বাপ্পি চৌধূরী: “মানবতার টানে রক্তের সন্ধ্যানে, এই স্লোগানকে সামনে রেখে চাঁদপুরে ইচ্ছে পূরন সমাজ কল্যাণ ফাউন্ডেশনের এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ২৬ জুলাই শুক্রবার চাদঁপুর সদর উপজেলার টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ মাঠে , ইচ্ছে পূরন সমাজ কল্যান ফাউন্ডেশনের এক অভ্যন্তরীন আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ইচ্ছে পূরন সমাজ কল্যান ফাউন্ডেশন একটি অরাজনৈতিক সমাজ সেবা মূলক ফাউন্ডেশন। বিভিন্ন সমাজ সেবা করে আসছে এই ফাউন্ডেশন টি। যেমন, ফ্রিতে রক্ত পরিক্ষা নির্নয়,সব সময় রক্ত দাতা মেনেজ করা,বন্যায় ক্ষতিক্রিত মানুষের সহযোগীতা করা,ঈদের সময় ঈদ বস্ত্র বিতরন, ইত্যাদি বিভিন্ন সমাজ সেবা করে আসছে এই ফাউন্ডেশটি। এর ধারাবাহিকতায় আজ ইচ্ছে পূরন সমাজ কল্যান ফাউন্ডেশনের মাসিক আলোচনা সভা অনুষ্ঠিত হয়ছে!

উক্ত আলোচনায় সভায় সভাপত্বিত করে অনলাইন প্রেসক্লাবের সমাজকল্যানণ সম্পাদক ও এশিয়ান টিভির জেলা প্রতিনিধি সংগঠনের সভাপতি জাহিদুল ইসলাম ভূইয়া। তিনি বলেছেন মানবতার জন্য সবাই এক সাথে কাজ করা প্রয়োজন। কারন মানবতা হল একটা ধর্ম। সবাই এক সাথে কাজ করলে মানবতা জয় করা সম্ভব।

উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি ‍হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর অনলাইন প্রেসক্লাবের সভাপতি ও বাংলাদেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল বিডি কারেন্টনিউজ ২৪ এর সম্পাদক ও প্রভাষক ডাঃ শেখ মহসীন। মানবতার টানে রক্তের সন্ধানে, ইচ্ছে পূরন সমাজকল্যান ফাউন্ডেশনের নেতৃবৃন্দের উদ্দেশ্যে বলেন, তোমাদের মত এই মানবতার প্রতিভা যেনো সবার মাঝে ফুটে উঠে। কারন তোমরা এক সময় বাংলাদেশকে অনেক উন্নত করতে পারবে।তিনি আরো বলেছেন তোমাদের মত দেশ ও মানবতার সেবক থাকলে দেশ দারিদ্রতা মুক্ত হবে।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্তিত ছিলেন ফাউন্ডেশনের সভাপতি জনাব মোঃ- জাহিদুল ইসলাম,সিনিয়র সহ-সভাপতি মোঃসাইফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মোঃওসমান গনি,সহ-সাংগঠনিক সম্পাদক রাজিব সরকার,অর্থ সম্পাদিকা কানেজ ফাতেমা,দপ্তর সম্পাদক মোঃ মুছা তপদার,সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক জাকারিয়া, সদ্যস শুভ,জয়,মোঃ সাইফুল ইসলাম,সাবাব খান পলাশ,রিয়াদ হোসেন, নাইমুল ইসলাম সহ আরো অনেকেই।