ঈদের সিনেমা নিয়ে আসছেন বুবলী

বিনোদন প্রতিবেদক: ঢাকার চলচ্চিত্রের শীর্ষ নায়িকা বুবলী আসন্ন ঈদেও সুপার স্টার শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে পর্দায় আসছেন। এই জুটির ছবি “মনের মতো মানুষ পাইলাম না” ঈদে মুক্তি পেতে যাচ্ছে। 

জানা গেছে, এই ছবিটি পরিচালনা করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া  নির্মাতা জাকির হোসেন রাজু। ছবির নায়িকা বুবলী জানান, গতকাল মঙ্গলবার “মনের মতো মানুষ পাইলাম না” ছবিটি সেন্সরে বিনাকর্তনে ছাড়পত্র পায়। 

অন্যদিকে এই খবরটি নিশ্চিত করেছেন বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডের একাধিক সদস্য। সেন্সর বোর্ডের একজন সদস্য বলেন, ছবিটি দেখে খুবই ভালো লেগেছে। সেন্সর বোর্ডের সবাই ছবিটির বেশ প্রশংসা করেছেন। প্রশংসা পাবার মত ছবি এটি। 

নায়িকা বুবলী বলেন, চমৎকার একটি ছবি হয়েছে। সেন্সর বোর্ড সদস্যরা ছবিটির প্রশংসা করেছেন। এটি সত্যিই খুশির খবর। আশা করি, আসছে ঈদে দর্শকরা সিনেমা হলে গিয়ে একটা পরিচ্ছন্ন সিনেমা দেখতে পাবেন। ছবিটি তাদের ভালো লাগবে বলে আমি বিশ্বাস করি।
ছবির নায়ক সুপার স্টার শাকিব খানও ছবির শুটিংয়ের সময় থেকে বলে এসেছেন যে, ভালো একটি গল্পের ছবি হতে যাচ্ছে এটি। ছবিটি সেন্সর হওয়ার শাকিব খান বলেন, দারুন একটি গল্প নির্ভর ছবি এটি। সেন্সর পাওয়ার খবর পেয়েছি। ছবিটি সেন্সর বোর্ডে দেখার পর সবাই প্রশংসা করেছেন। আশা করি, ‘পাসওয়ার্ড’-এর পর দর্শকরা “মনের মতো মানুষ পাইলাম না” ছবিটি দেখেও এবার ঈদে মুগ্ধ হবেন। 

এ ছবির মাধ্যমে শাকিব খানের বিপরীতে জুটিবদ্ধ হয়ে অভিনয় করে নবম ছবি নিয়ে দর্শকদের সামনে আসছেন বুবলী। ছবিটির চিত্রনাট্য করেছেন আবদুল্লাহ জহির বাবু। গানগুলো লিখেছেন পরিচালক জাকির হোসেন রাজু ও গাজী মাজহারুল আনোয়ার।  সুর ও সঙ্গীত করছেন শফিক তুহিন। এরমধ্যে দুটি গানের দৃশ্যায়ন হয়েছে তুরস্কে। ছবিটি প্রযোজনা করেছে দেশ বাংলা মাল্টিমিডিয়া।