উপাদী উঃ ইউপি’র নবনির্বাচিত সদস্য কামাল গাজীকে ফুলেল শুভেচ্ছার মাধ্যমে বরণ

https://www.bdcurrentnews24.com/wp-content/uploads/2022/07/ad-1.jpg

মোঃ আরিফ হোসেন • মতলব দক্ষিণ উপজেলার ৫নং উপাদী উত্তর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ইউপি সদস্যদের বরণ এবং সাবেক সদস্যদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে ফুলেল শুভেচ্ছার মাধ্যমে বরণ করে নেন বহরী ৫নং ওয়ার্ডের জনপ্রিয় ইউপি সদস্য মোঃ কামাল গাজী কে।

২০’ই জানুয়ারী বৃহস্পতিবার সকাল ১০ ঘটিকায় ৫নং উপাদী উত্তর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে নবনির্বাচিত চেয়ারম্যান ও ইউপি সদস্যদের বরণ এবং সাবেক সদস্যদের বিদায় সংবর্ধনার প্রথম সভা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি ইউনিয়ন পরিষদের তৃতীয় বারের জনপ্রিয় চেয়ারম্যান মোঃ শহিদ উল্ল্যাহ প্রধান সদস্য মোঃ কামাল গাজীকে ফুলেল শুভেচ্ছার মাধ্যমে বরণ করে নেন।

এ সময় বহরী ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ কামাল গাজী জানান মতলব দক্ষিণ উপজেলা ৫নং উপাদী উত্তর ইউনিয়ন পরিষদের সদস্য নির্বাচিত হয়ে সশ্রদ্ধে চিত্তে বলতেছি যে আমি ভীতি বা অনুগ্রহ অনুরাগ বা বিরাগের বশবতী না হয়ে সকলের প্রতি আইন অনুযায়ী এবং সততা, নিষ্ঠা, বিশ্বস্ততার সহিত আমার পদের দ্বায়িত্ব কর্ত্যব পালন করিব। আমি বাংলাদেশের প্রতি অকৃত্তিম বিশ্বাস বা অনুগ্যত পোষণ করিব। আমি আল্লাহর কাছে শুকরিয়া আদায় করি এবং আমার ৫নং ওয়ার্ড বহরী গ্রামের সকল জনগণের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি, তাদের ভোটে আমাকে জনপ্রতিনিধি নির্বাচিত করার জন্য। পাঁচটি বছর চলতে সকলের সহযোগিতা কামনা করছি, সবাই কে আমার পরিবারের পক্ষ থেকে ধন্যবাদ।

জানা যায় মোঃ কামাল গাজী ৫নং উপাদী উত্তর ইউনিয়নের ৫নং ওয়ার্ড বহরীর একজন জনপ্রিয় মুখ। মোঃ কামাল গাজী ফুটবল মার্কা নিয়ে জনগণের বিপুল ভোটে ৫নং ওয়ার্ডে সদস্য পদে জয়লাভ করেন। তিনি ৫নং উপাদী উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক, ড. এম সামছুল হক মডেল কলেজ এর সভাপতি পদে দায়িত্ব পালন সহ বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে দায়িত্ব পালন করে সমাজের জন্য ব্যাপক ভুমিকা রেখে যাচ্ছেন।

https://www.bdcurrentnews24.com/wp-content/uploads/2022/07/ad-1.jpg