উড়িয়ে দিলেন গুঞ্জন মেসিকে নিয়ে, সেতিয়েন

অনলাইন ডেস্ক: বার্সেলোনার সেরা ফুটবলার লিওনেল মেসি ক্লাব ছাড়তে পারেন এমন গুঞ্জন উড়িয়ে দিয়েছেন কোচ কিকে সেতিয়েন। তার মতে, এমন কোন কথা মেসি তাকে বলেননি। মেসি ক্লাবে ভালো আছে। তাকে নিয়ে এমন অদূর ভবিষ্যতের এমন চিন্তা তাই অর্থহীন।

ভিয়ারিয়ালের বিপক্ষে ম্যাচের আগে সেতিয়েন বলেন, ‘মেসিকে নিয়ে আমি অনুমান করে কিছু বলতে পারি না, আমি এমন কিছু শুনিনি। আমার কাছে ওমন কোন তথ্য নেই। আমি তাকে ঠিকই দেখছি। বাকি সবকিছু জল্পনা-কল্পনা। এর মধ্যে আমি ঢুকতে চাই না। সে দারুণ পেশাদার একজন ফুটবলার। তার সঙ্গে আমার কোন বিষয় নিয়ে কথা বলার দরকার হলে বলছি।

অ্যাথলেটিকো মাদ্রিদের বিপক্ষে ম্যাচে অ্যান্তোনিও গ্রিজম্যানকে যোগ করা সময়ে মাঠে নামান গ্রিজম্যান। এর ব্যাখ্যায় সেতিয়েন বলেন, ‘গ্রিজম্যান পেশাদার ফুটবলার। খুবই ভালো ফুটবলার। বার্সায় সবাই ভালো ফুটবলার। আমরা তাই চাইলেই সবাইকে খেলাতে পারবো না। আনসু ফাতিকে না খেলালেও আপনারা একই প্রশ্ন করতেন।’

বার্সেলোনা লিগ টেবিলে রিয়াল মাদ্রিদরে নিচে নেমে গেছে। বার্সা তাকে তাই বরখাস্ত করতে পারে বলে খবর। এ নিয়ে সাবেক রিয়াল বেটিস কোচ বলেন, ‘আমি আগেও এর মধ্যে দিয়ে গিয়েছি। এগুলো আমাদের হাতে নেই। আমি জানি, একটা গোলমাল ভেতরে চলছে। তবে নিজের কাজেই আমরা মনোযোগ আছে।