একজন দেশ সেরা খেলোয়াড় মানে সমগ্র পৃথিবীতে সে ওই দেশের একজন ভালো দূত

ফরিদগঞ্জ ব্যুারো:

ক্রীড়া পরিদপ্তর, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের বার্ষিক ক্রীড়া কর্মসূচির আওতায় চঁাদপুর জেলা ক্রীড়া অফিসের আয়োজনে ফরিদগঞ্জ উপজেলা ক্রীড়া সংস্থার সহযোগীতায় অ্যাথলেটিক্স ও গ্রামীণ ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।২ জানুয়ারী রোববার ফরিদগঞ্জ পৌর এলাকায় শাহজাহান কবির উচ্চ বিদ্যালয়ের মাঠে এ ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

শিক্ষা প্রতিষ্ঠানের প্রায় দু’শতাধিক শিক্ষার্থীরা অ্যাথলেটিক্স ও গ্রামীণ ক্রীড়া প্রতিযোগিতায় অংশ নেয়। প্রধান অতিথি উপজেলা সহকারি কমিশনার (ভূমি) আজিজুন্নাহার এই সময় তার বক্তব্যে উপস্থিত প্রতিযোগিদের উদ্দেশ্যে বলেন, শিক্ষার পাশাপাশি ক্রীড়াশৈলী মাধ্যমে তোমাদের শারিরীক ও মানুষিক শক্তিকে বৃদ্ধি বা সমৃদ্ধি করতে এর কৌশল গুলো জানা থাকা একান্ত প্রয়োজন। তাছাড়া খেলাধুলা তোমাদের মেধা বিকাশ আরোও সুদৃঢ় করে তোলে। মনে রাখবে একজন ভালো শিক্ষাথর্ী মানে একজন ভালো খেলোয়াড়।

বিশ্বের যত নামিদামি খেলোয়াড় আছে তারা সবার শিক্ষা জীবন খুবই সমৃদ্ধ। একই সাথে মনে রাখতে হবে একজন দেশ সেরা খেলোয়াড় মানে হচ্ছে সে ওই দেশের দূত হিসেবে সমগ্র পৃথিবীতে পরিচিত। বর্তমান সরকার শিক্ষাথর্ীদের মানুষিক শক্তিকে আরো গতিশীল করতে খেলাধুলার উপর জোর দিয়েছে। তারই অংশ হচ্ছে আজকের আয়োজন।পরে উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নুরন্নবী নোমান’র সভাপতিত্ব অনুষ্ঠানে প্রধান অতিথি উপজেলা সহকারি কমিশনার (ভূমি) আজিজুন্নাহার, জেলা ক্রীড়া অফিসার তারিকুল ইসলাম,ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো.কামরুজ্জামান উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার ও সনদ বিতরণ করা হয়। ক্যাপশন: ফরিদগঞ্জে অ্যাথলেটিক্স ও গ্রামীণ ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরুস্কার তুলে দিচ্ছেন অতিথিরা।