একজন শিক্ষিত মা জাতিকে দ্রুত শিক্ষিত করে তুলতে পারে: মোহাম্মদ মঈন উদ্দিন

জাকির হোসেন সৈকত,ফরিদগঞ্জ: একজন শিক্ষিত মা জাতিকে দ্রুত শিক্ষিত করে তুলতে পারে। নারী শিক্ষা জাগরনে তোমাদের অগ্রণী ভূমিকা পালন করতে হবে। কেরোয়া হোসনে আরা বেগম আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রীরা আগামী দিনে এক একজন বেগম রোকেয়া হয়ে বেরিয়ে আসবে।

প্রতি বছরের ন্যায় এই সফলতা ধরে রাখার আহবান জানান তিনি। মঙ্গলবার দুপুরে ফরিদগঞ্জ পৌরসভার কেরোয়া হোসনে আরা বেগম আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন দৈনিক ইনকিলাবের ডিএমডি ও বিদ্যালয়ের দাতা সদস্য মোহাম্মদ মঈন উদ্দিন।

দোয়া পুর্ব আলোচনা সভায় প্রধান শিক্ষক দীপক কুমার রাউত এর সভাপতিত্বে ও সহকারি শিক্ষক রাজীব চন্দ্র মজুমদারের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন দৈনিক ইনকিলাবের পিসিডি ম্যানেজার ফারুক আহমেদ খান, ফরিদগঞ্জ পৌরসভার সাবেক পৌর প্রশাসক সফিকুল ইসলাম পাটওয়ারী ,ম্যানেজিং কমিটির সদস্য তোফায়েল আহাম্মেদ। দোয়া ও মুনাজাত পরিচালনা করেন ফরিদগঞ্জ মজিদিয়া কামিল মাদরাসার উপাধক্ষ মুফতি এইচ এম আনোয়ার মোল্লা । এর পূর্বে প্রধান অতিথি ফরিদগঞ্জ মজিদিয়া কামিল মাদ্রাসার অবকাঠামো উন্নয়ন ও শ্ক্ষিার মান উন্নয়নে মাদরাসা কমপ্লেক্সে শিক্ষকদের সাথে আলোচনা সভায় উপস্থিত ছিলেন।