“একটি মানবিক সাহায্যের আবেদন”

আজ এই দুঃসময়ে একান্ত প্রয়োজনবোধ করে আপনাদের সামনে সাহায্যের জন্য হাত তুলে ধরছি। আমাদের দক্ষিন সুনামগঞ্জ উপজেলার দরগাপাশা গ্রামের পশ্চিম পাড়ার পরিচিত প্রিয় মুখ, সদা হাস্যোজ্জল সরল সহজ একজন মানুষ মোঃসমশাদ মিয়া।সমশাদ মিয়ার পিতা জনাব মনির মিয়া। সমশাদ মিয়া সত্যিই একজন সাদা মনের মানুষ।

বিগত প্রায় ৪মাস ধরে দূরারোগ্য ও কঠিন অসুস্ততায় ভুগতেছেন। বর্তমানে তিনি মৃত্যুর সাথে পান্জা লরতেছেন প্রতিনিয়ত। সমশাদ মিয়া খুব হতদরিদ্র একজন মানুষ হওয়ায় টাকার অভাবে ভালো চিকিৎসা দূরে থাক চিকিৎসাই করাতে পারছেননা। বিনা চিকিৎসায় প্রতিনিয়ত মৃত্যুর যন্ত্রনা ভোগ করতেছেন এই মানুষটি।তাই আসুন এই আমরা নিজ নিজ অবস্থান থেকে আমাদের সমাজের কিছু বৃত্তবানরা সাহায্যের হাত বাড়িয়ে দিয়ে এই অসহায় মানুষটির জীবন বাচাঁতে সহযোগিতা করি। শুধু বৃওবান নয়, যে যা পারেন তা দিয়েও সহযোগিতা করে পাশে দাঁড়াতে পারেন মৃত্যু পথযাএী এই মানুষটির।হয়ত আমার আপনার একটু সাহায্যে দুনিয়ার এই আলো বাতাস টা একটু শান্তিতে ভোগ করতে পারে এই মানুষটি।

সামাজের বিত্তবানদের কাছে সাহায্য পাঠানোর আবেদন।সাহায্য পাঠানোর ঠিকানা:-শামীম আহমদ চৌধুরী     সভাপতি,আলোর দিশারী সমাজ কল্যান সংঘ। 

 মোবাঃ ০১৭৬৬৭১৪৯৮৬