এবার যোগ্যতার ভিত্তিতেই হৌক মতলব উত্তর উপজেলা বিএনপির সকল কমিটি: এড.বোরহান উদ্দিন

ডেস্ক রিপোর্ট: চাঁদপুর জেলা বিএনপির আহবানে উপজেলা কমিটি পুনর্গঠনের অংশ হিসেবে রাজধানীর কর্ণফুলী সিটি গার্ডেনের হল রুমে শুক্রবার বিকেলে মতলব উত্তর উপজেলা বিএনপি যুবদল ছাত্রদলের তৃণমূল পর্যায়ের নেতা-কর্মীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উক্ত মতবিনিময় সভা সভায় সভাপতিত্ব করেন মতলব উত্তর-দক্ষিনের চার বারের এমপি ও মন্ত্রী মরহুম নুরুল হুদার পুত্র তানভীর হুদা শুভ। জেলা যুবদলের সহ-সভাপতি মিয়া মন্জুর আমিন স্বপনের সঞ্চালনায় উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা পরিষদের সদস্য ঢাকা বারের সাবেক সভাপতি এড.আলহাজ্ব মোঃ বোরহান উদ্দিন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন কোন সমন্বয় নয়, চাই সকল গ্রুপিংয়ের উর্ধ্বে উঠে যোগ্য ব্যাক্তিকে যোগ্য স্থানে গণতান্ত্রিক প্রক্রিয়ায় তৃণমূলের মতামতের ভিত্তিতে সকল ওয়ার্ড, ইউনিয়ন, পৌরসভা এবং উপজেলা কমিটি গঠন করা হোক।

তানভীর হুদা শুভ বলেন বিএনপিকে মাঠ পর্যায়ে শক্তিশালী করার লক্ষ্যে সকল গ্রুপিংয়ের উর্ধ্বে উঠে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির লক্ষে সবাই এক কাতারে এসে দাঁড়ান এবং মতলব উত্তর উপজেলা বিএনপির সকল কমিটি ত্যাগী নির্যাতিত মাঠ পর্যায়ের নেতাদের দিয়ে করতে হবে। উক্ত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন ঢাকা উত্তর বিএনপির সিনিয়র যুগ্ম-সম্পাদক ও সাবেক কমিশনার আনোয়ারুজ্জামান আনোয়ার সহ মতলব উত্তর উপজেলা বিএনপি যুবদল ছাত্রদল এবং এর অঙ্গ-সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।