এরশাদ সরকারের আমলেই দেশের বিভিন্ন সেক্টরে সর্বাধিক উন্নয়ন হয়েছে: আলহাজ্ব এমরান হোসেন মিয়া

মুহা,সাজ্জাদ হোসেন, মতলব উত্তর প্রতিনিধি : মতলব উত্তর উপজেলা জাতীয় পার্টির ত্রি-বার্ষিকী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে উপজেলা পরিষদের মায়া বীরবিক্রম অডিটোরিয়ামে কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়। কাউন্সিল অধিবেশনের উদ্বোধন করেন- জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও চাঁদপুর জেলা জাতীয় পার্টির আহ্বায়ক আলহাজ্ব এমরান হোসেন মিয়া।

শুভেচ্ছা বক্তব্য রাখেন উপজেলা জাপার আহ্বায়ক সিদ্দিকুর রহমান মোল্লা।সাংগঠনিক রিপোর্ট উপস্থাপন করেন উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব মোল্লা মো. বোরহান উদ্দিন, ছেংগারচর পৌর জাতীয় পার্টির আহবায়ক সোহরাফ মিয়াজী। উপজেলা জাতীয় পার্টির আহবায়ক সিদ্দিকুর রহমান মোল্লার সভাপতিত্বে ও উপজেলা জাতীয় ছাত্র সমাজের আহবায়ক জহিরুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও চাঁদপুর জেলা জাতীয় পার্টির আহবায়ক আলহাজ্ব এমরান হোসেন মিয়া।
তিনি বলেছেন, জাতীয় পার্টি তথা সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদের শাসন আমলে পার্টির নেতাকর্মীর পেট না ভরে বাংলাদেশের নজিরবিহীন উন্নয়ন করা হয়েছে। স্বাধীনতার পর থেকে যত সরকারই দেশের ক্ষমতায় আশা হয়েছে তার মধ্যে এরশাদ সরকারের আমলেই দেশের বিভিন্ন সেক্টরে সর্বাধিক উন্নয়ন হয়েছে।

তিনি আরো বলেন, দেশের মানুষ জাতীয় পার্টির দিকে আশা নিয়ে তাকিয়ে আছেন। জাতীয় পার্টি আরও শক্তিশালী হবে। আমাদের প্রিয় নেতা হুসেইন মুহাম্মদ এরশাদের আদর্শ ও উন্নয়নের রাজনীতি বুকে ধারন করে দলে প্রচার ও প্রসারে আত্মনিয়োগ করবেন। জাতীয় পার্টি আরও শক্তিশালী হয়ে আগামীতে দেশের শাসন ক্ষমতায় গিয়ে সুদিন ফিরিয়ে আনবে।

বক্তব্য রাখেন- জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান সরদার শাহজাহান, সিনিয়র যুগ্ম মহাসচিব গোলাম মো. রাজু, প্রচার ও প্রকাশনা সম্পাদক খোরশেদ আলম খুশু, চাঁদপুর জেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক এ্যাড. আবদুল লতিফ, জাতীয় পার্টির সদস্য এমএ সোবহান।

আরো বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা যুব সংহতির সভাপতি ফেরদাউস খান, উপজেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক মিজানুর ররহমান মোল্লা, ছেংগারচর পৌর জাতীয় পার্টির আহবায়ক সোহরাফ হোসেন মিয়াজী, উপজেলা জাতীয় যুব সংহতির সদস্য সচিব ইঞ্জি. শফিকুল ইসলাম, উপজেলা ছাত্র সমাজের আহবায়ক জহিরুল ইসলাম আকাশ, দুর্গাপুর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি জাহাঙ্গীর আলম, ষাটনল ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি মোতাহার হোসেন, এখলাছপুর ইউনিয়ন সভাপতি বজলু গাজী, সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক ও সাদুল্যাপুর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আব্দুল করিম, জহিরাবাদ ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি বিল্লাল হোসেন মাল।

সভাপতির বক্তব্য শেষে প্রথম অধিবেশনের সমাপ্তি শেষে দ্বিতীয় অধিবেশন শুরু হয়। সভা পরিচালনা করেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও চাঁদপুর জেলা জাতীয় পার্টির আহবায়ক আলহাজ্ব এমরান হোসেন মিয়া।
সভায় সর্বসম্মতিক্রমে মতলব উত্তর জাতীয় পার্টির সভাপতি পদে মিজানুর রহমান মোল্লা ও সাধারণ সম্পাদক পদে মো. সোহরাফ মিয়াজী। ছেংগারচর পৌর জাতীয় পার্টির সভাপতি পদে মো. সেলিম মোল্লা ও সাধারণ সম্পাদক পদে ইকবাল কবির গাজীকে নির্বাচিত করা হয়।