কক্সবাজারে ট্যুরিস্ট হেল্প ডেস্ক চালু

নিউজডেস্ক :- দেশের প্রধান পর্যটন কেন্দ্র কক্সবাজারের সাগর পাড়ে একটি ট্যুরিষ্ট হেল্প ডেস্ক চালু করা হয়েছে। সেখানে আগত পর্যটকদের নানাবিধ সেবার জন্য সাগর পাড়ের সুগন্ধা পয়েন্টে পুলিশের এই হেল্প ডেস্ক স্থাপন করা হয়। সোমবার দুপুরে কক্সবাজারের পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন টুরিস্ট হেল্প ডেক্সের উদ্বোধন করেন।

হেল্প ডেস্ক উদ্বোধনকালে পুলিশ সুপার মাসুদ হোসেন বলেন, পর্যটন মৌসুমে পর্যটকরা কক্সবাজার পৌছে যেন কোনভাবে হয়রানির শিকার না হন সেদিকে গুরুত্ব দেয়া হচ্ছে। তারা যেন শহরের ভেতরে যানজটে না পড়েন সেদিকেও সার্বক্ষনিক নজর রাখতে হবে। বেদনার স্মৃতি নিয়ে কোন পর্যটককে যেন কক্সবাজার থেকে ফিরতে না হয়। এসব বিষয় মাথায় রেখে পুলিশ সদস্যদের আন্তরিকতার সাথে কাজ করার জন্য তিনি আহ্বান জানান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ ইকবাল হোসাইন, অতিরিক্ত পুলিশ সুপার (হেড কোয়ার্টার) রেজওয়ান আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আদিবুল ইসলাম, সিনিয়র সহকারী পুলিশ সুপার (ট্রাফিক) বাবুল চন্দ্র বণিক, কক্সবাজার সদর মডেল থানার ওসি মোহাম্মদ শাহজাহান কবির, পরিদর্শক (তদন্ত) মো. খাইরুজ্জামান, হোটেল দ্য কক্স টুডের এজিএম আবু তালেব শাহ প্রমুখ।