কচুয়ার মেয়র স্বপন পুনরায় হযরত শাহনেয়ামত শাহ উবি’র সভাপতি নির্বাচিত হওয়ায় সংবর্ধনা


ওমর ফারুক সাইম, কচুয়া:
কচুয়া পৌরসভার মেয়র নাজমুল আলম স্বপন পুনরায় কচুয়ার ঐতিহ্যবাহী হযরত শাহ নেয়ামত শাহ উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি নির্বাচিত হওয়ায় বিদ্যালয় থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। বুধবার (৪ সেপ্টেম্বর) কচুয়া পৌরসভার মাছিমপুরে অবস্থিত হযরত শাহ নেয়ামত শাহ উচ্চ বিদ্যালয় মিলনায়তনে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ইলিয়াস মিয়ার সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের দুইবারের নির্বাচিত সভাপতি এবং কচুয়া পৌর মেয়র নাজমুল আলম স্বপন।

এসময় তিনি বলেন, বিগত দিনেও আমি বিদ্যালয়ের উন্নয়ন করেছি। বিদ্যালয়ের শিক্ষার গুনগত মান উন্নয়নসহ প্রতিটি সমস্যা গুরুত্বের সাথে প্রাধান্য দিয়ে সমাধান করেছি। বিদ্যালয়ে একটি অত্যাধুনিক কম্পিউটার ল্যাব স্থাপনসহ দুটি একাডেমিক ভবন নির্মান করতে সক্ষম হয়েছি। ভবিষ্যতে বিদ্যালয়ের উন্নয়ন করে যাব।ইনশাআল্লাহ। এসময় শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি দিকনিদের্শনামূলক বক্তব্য রাখেন।

বিদ্যালয়ের সহকারী শিক্ষক রুহুল আমিনের সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সনতোষ চন্দ্র সেন, বিদ্যালয় পরিচালনা পর্ষদের নব-নির্বাচিত শিক্ষক প্রতিনিধি আবুল বাশার, অভিভাবক সদস্য মোঃ ছানা উল্লাহ মুন্সি প্রমূখ।

এসময় বিদ্যালয়ের সকল শিক্ষক, শিক্ষিকা, অভিভাবক এবং শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।