কচুয়ার ৫ ও ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

ওমর ফারুক সাইম, কচুয়া: চাঁদপুরের কচুয়া উপজেলার ৮ নং কাদলা ইউনিয়নের ৫ এবং ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২২ সেপ্টেম্বর) বিকেলে স্থানীয় আওয়ামী লীগের আয়োজনে কাদলা উত্তর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে সম্মেলনে সর্বসম্মতি ক্রমে প্রস্তাব ও সমর্থনের মাধ্যমে ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি পদে জাকির হোসেন মেম্বার এবং সাধারণ সম্পাদক পদে আঃ জলিল নির্বাচিত হয়েছেন।

একই দিন কাদলা ফাজিল মাদ্রাসা প্রাঙ্গনে সম্মেলনে সর্বসম্মতি ক্রমে প্রস্তাব ও সমর্থনের মাধ্যমে ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি পদে ওমর ফারুক এবং সাধারণ সম্পাদক পদে শহীদউল্লাহ নির্বাচিত হয়েছেন। সমাবেশে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন মোহন মাষ্টারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

প্রথম অধিবেশনের আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের যুব ক্রীড়া বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম লালু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোফাচ্ছেল খান, আওয়ামী লীগ নেতা স্বপন পাঠান, জহিরুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইঞ্জিঃ ইব্রাহীম খলিল বাদল প্রমূখ।

এসময় আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ, যুব লীগ এবং ছাত্রলীগের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।
ফাইল ছবি১ঃ ৫ নং ওয়ার্ড সভাপতি জাকির মেম্বার, সাধারণ সম্পাদক আঃ জলিল এবং ৬ নং ওয়ার্ড সভাপতি ওমর ফারুক, সাধারণ সম্পাদক শহীদউল্লাহ।