কচুয়ায় এসএসসি পরীক্ষর্থীদের সফলতা কামনায় দোয়া অনুষ্ঠান

কচুয়ায় সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে দোয়া মুনাজাতের একাংশ।

ওমর ফারুক সাইম: কচুয়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের এসএসসি (২০২০) পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে আলোচনা সভা, বিশেষ দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে।

২৮ জানুয়ারি (মঙ্গলবার) সকালে বিদ্যালয় প্রাঙ্গনে আলোচনা সভায় প্রধান শিক্ষক কলিম উল্লাহ ভূইয়ার সভাপতিত্বে ও বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ এমদাদ উল্লাহ’র সঞ্চালনায় এসএসসি পরীক্ষার্থীদের উদ্দেশ্যে দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন, বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আলহাজ্ব শহীদউল্লাহ, হারুনুর রশিদ, কচুয়া বাজার ব্যবসায়ী পরিচালনা সমিতির সভাপতি ও কচুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ জাকির হোসেন বাটা, বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ বাসিরউল্লাহ, আবুল বাসার, জাকির হোসেন, আবু হেনা মোস্তফা ইকবাল, অভিভাবক আতাউল করিম, জাহাঙ্গীর আলম, কচুয়া পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান, বিদ্যালয়ের শিক্ষার্থী তাসিম, সাইদুল ইসলাম, বিদায়ী শিক্ষার্থী মো. রাকিব, রুহি ও মীম প্রমূখ।

এসময় এসএসসি পরীক্ষার্থীদের জন্য বিশেষ দোয়া মুনাজাত পরিচালনা করেন ঈদগাহ জামে মসজিদের খতিব মোঃ জামাল হোসেন ।

এসময় আওয়ামী লীগ নেতা ছাদেকউল্লাহ মুন্সি, বিকাশ সাহা, বিদ্যালয়ের সকল শিক্ষক, শিক্ষিকা, সুধীজন, অভিভাবকবৃন্দ, ছাত্র-ছাত্রীবৃন্দ, বিদায়ী শিক্ষার্থীবৃন্দ ও বিভিন্ন প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।