কচুয়ায় এসএসসি পরীক্ষার্থীকে হত্যার চেষ্টা,গ্রেফতার-১

ওমর ফারুক সাইম,কচুয়া: চাঁদপুরের কচুয়া উপজেলার তুলপাই গ্রামে মাহবুব আলম নামের এক স্কুল ছাত্রকে মুখে স্কচটেপ পেঁচিয়ে হত্যার চেষ্টার ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। সোমবার রাতে স্কুল ছাত্র মাহবুব আলমের মা কুহিনুর বেগম বাদী হয়ে ২ জনের নাম উল্লেখ করে ও ৪/৫ জনকে অজ্ঞাত আসামী করে থানায় মামলা করেন। যার নং-০৯/১৯।

মামলার প্রেক্ষিতে কচুয়া থানার সেকেন্ড অফিসার (সাব ইন্সপেক্টর) মো. আল-আমিন সরকার ওই মামলার আসামী হিসেবে একই এলাকার ফারুক পাটওয়ারির ছেলে সাকিবকে (২১) গ্রেফতার করে চাঁদপুরের জেল হাজতে প্রেরণ করে।

এব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা কচুয়া থানার সেকেন্ড অফিসার (সাব ইন্সপেক্টর) মো. আল-আমিন সরকার জানান, স্কুল ছাত্রকে হত্যার চেষ্টার অভিযোগে মামলা দায়ের হয়েছে। ওই মামলা আসামী হিসেবে সাকিবকে গ্রেফতার করে মঙ্গলবার চাঁদপুরের জেল হাজতে প্রেরন করি। অপর আসামীরা গ্রেফতারের প্রচেষ্টা অব্যাহত রয়েছে।

এদিকে স্কুল ছাত্র মাহবুব আলমকে হত্যার চেষ্টার ঘটনায় দ্রুত আসামী গ্রেফতার করায় মামলা তদন্তকারী কর্মকর্তা এসআই আল আমিন সরকারসহ পুলিশকে সাধুবাদ জানিয়েছে বাদী পরিবার ও এলাকাবাসী।

উল্লেখ্য যে, গত রোববার রাতে স্থানীয় তুলপাই বাজার থেকে প্রাইভেট পড়ে বাড়ী ফেরার পথে মাহবুব আলম (১৬) নামের এক স্কুল ছাত্রকে মুখে স্কচটেপ পেচিঁয়ে শ্বাসরোধ করে হত্যা চেষ্টার করে একদল দূবৃর্ত্ত।