কচুয়ায় ড. মহীউদ্দীন খান আলমগীর এমপির ইট ভাটাঁ পরিদর্শন

কচুয়ায় সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি পূর্ব কালচোঁ এইচ বি ব্রিকস ইট ভাটাঁ পরিদর্শনের একাংশ।

ওমর ফারুক সাইম॥ কচুয়ায় বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি পূর্ব কালচোঁ এইচ বি ব্রিকস ইট ভাটাঁ পরিদর্শন করেছেন। ১ জানুয়ারি বুধবার দুপুরে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি কচুয়া উপজেলার ৯ নং কড়ইয়া ইউনিয়নের পূর্ব কালচোঁ গ্রামে অবস্থিত এইচ বি ব্রিকস ইট ভাটাঁ পরিদর্শন করেন।

পরিদর্শনকালে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীরের সাথে উপস্থিত ছিলেন, কচুয়া উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সুলতানা খানম, এইচ বি ব্রিকস ইট ভাটাঁর স্বত্তাধিকারী বিশিষ্ট ব্যবসায়ী ও শিল্পপতি চাঁদপুর জেলার সর্বোচ্চ করদাতা আব্দুল হান্নান, কচুয়া থানার সেকেন্ড অফিসার সাব ইন্সপেক্টর হুমায়ুন মিয়া, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ¦ ওমর ফারুক মিয়াজী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোফাচ্ছেল খান, কড়ইয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জিসান আহমেদ, কচুয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি ইঞ্জিঃ ইব্রাহীম খলিল বাদল, মুজিব সৈনিক সংগঠনের সভাপতি ও কচুয়া ক্রীড়া চক্রের সদস্য এবং ছাত্রলীগ নেতা হাজী সাইফুল ইসলাম রিয়াদ সহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

ইট ভাটাঁ পরিদর্শন শেষে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি পরিবেশ বান্ধব চুলা ব্যবহার করায় এবং ইট ভাটাঁর সকল কাগজপত্র সঠিক থাকায় এইচ বি ব্রিকস ইট ভাটাঁর স্বত্তাধিকারী বিশিষ্ট ব্যবসায়ী ও শিল্পপতি চাঁদপুর জেলার সর্বোচ্চ করদাতা আব্দুল হান্নানকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।