কচুয়ায় মাদ্রাসা ছাত্র রাশেদ ১২ দিন ধরে নিখোঁজ

ওমর ফারুক সাইম, কচুয়া: চাঁদপুরের হাজীগঞ্জ পৌরসভাধীন আল কাউছার মাদ্রাসার সপ্তম শ্রেণীর ছাত্র মো. আমিনুল ইসলাম রাশেদ (১৩) ১২ দিন ধরে নিখোঁজ রয়েছে। সে গত ২২ সেপ্টেম্বর কচুয়া উপজেলার আশ্রাফপুর গ্রামের তার নিজ বাড়ী হতে মাদ্রাসার যাওয়ার উদ্দেশ্য রওয়ারা হয় এবং অধ্যবদি নিখোঁজ রয়েছে। এ ঘটনায় তার মা খালেদা বেগম বাদী হয়ে কচুয়া থানায় লিখিত জিডি করলেও আজো তার খোঁজ মিলেনি। যার নং ১১৭৪ তারিখ: ২৬.০৯.২০১৯ ইং।

তার মা খালেদা বেগম জানান, আমার ছেলে মো. আমিনুল ইসলাম রাশেদ, গত ২২ সেপ্টম্বর সকাল ৯টা সময় নিজ বাড়ী থেকে হাজীগঞ্জ আল কাউছার মাদ্রাসার যাওয়ার উদ্দেশ্যে রওয়ানা হয়। কিন্তু মাদ্রাসার ছুটির নির্দিষ্ট সময়ে আমার ছেলে বাড়ীতে ফিরে না আসিলে আমি মাদ্রাসার কর্তৃকপক্ষে সাথে যোগাযোগ করি, মাদ্রাসার কর্তৃকপক্ষে আমাকে জানায়, আপনার ছেলে আমনিুল ইসলাম রাশেদ ওই দিন মাদ্রাসায় আসেনি।

আমার এ সংবাদ পেয়ে আমার সকল আত্মীয়স্বজন ও সম্ভাব্য সব জায়গায় খোঁজ খবর নিয়ে আমার ছেলে আজো খোজে পাইনি। তিনি আরো জানান, আমার ছেলে ওই দিন মাদ্রাসায় যায়নি বিষয়টি ওই দিন মাদ্রাসা কর্তৃপক্ষ আমাকে জানাননি। আমরা তার সন্ধানে ওই দিন বিকালে মাদ্রাসায় ফোন দিলে মাদ্রাসা কর্তৃপক্ষ বলেন, আপানার ছেলে মাদ্রাসায় আসেনি।

বর্তমানে তাঁর মা ছেলের সন্ধান না পেয়ে প্রায় পাগল হয়ে ছেলের সন্ধান বিভিন্ন জায়জায় হর্ন হয়ে খোঁজছেন। যদি কোনো সু-হৃদয়বান ব্যক্তি তার সন্ধান পান তার মা খালেদা বেগম, ০১৮৩২৫৭৩২১৭ ও প্রতিবেশী সোহেল রানা ০১৭৮৪-৮৬৫৬৭৭ ও আজগর হোসেন ০১৭৯৮-৬০৬৪৪৭ নাম্বারে যোগাযোগ করতে অনুরোধ করেছেন। সন্ধান দাতাকে উপযুক্ত সম্মানী ও পুরস্কার দেয়া হবে।