কচুয়ায় যৌথ চিত্র প্রদর্শনী, চিত্রাংকন প্রতিযোগীতা ও পুরষ্কার বিতরণ

ছবি: কচুয়ায় আলতামিরা আর্ট গ্যালারীর সমাপনী অনুষ্ঠানে প্রতিযোগীদের মাঝে পুরষ্কার বিতরণ করছেন অতিথিবৃন্দ।

ওমর ফারুক সাইম, কচুয়া: “ছোটদের ছবি আঁকায় প্রচেষ্টার ব্যাপ্তি” এ স্লোগানে কচুয়ায় আলতামিরা আর্ট গ্যালারীর তিনদিন ব্যাপী যৌথ চিত্র প্রদর্শনী, চিত্রাংকন প্রতিযোগীতা এবং বার্ষিক মূল্যায়ন পরীক্ষার পুরষ্কার বিতরণ করা হয়েছে।

২৫ অক্টোবর (শুক্রবার) বিকেলে আলতামিরা আর্ট গ্যালারী মিলনায়তনে তিন দিন ব্যাপী যৌথ চিত্র প্রদর্শনী ও চিত্রাংকন প্রতিযোগীতার সমাপনী অনুষ্ঠানে প্রতিযোগীদের মাঝে পুরষ্কার বিতরণের মধ্য দিয়ে সমাপ্ত করা হয়। ২৩ অক্টোবর বুধবার সকাল ১০ টায় উপজেলা প্রাণীসম্পদ উন্নয়ন কেন্দ্রের বিপরীত পার্শ্বে আলতামিরা আর্ট গ্যালারী মিলনায়তনে তিন দিন ব্যাপী বার্ষিক যৌথ চিত্র প্রদর্শনীর উদ্বোধন করেন প্রধান অতিথি নারায়নগঞ্জ চারুকলা ইনস্টিটিউটের অধ্যক্ষ চিত্রশিল্পী মো. সামছুল আলম।

আলমিরা আর্ট গ্যালারীর প্রধান প্রশিক্ষক চিত্রশিল্পী মানিক রায়ের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা শিক্ষা অফিসার এ এইচ এম শাহরিয়ার রসূল, ইউআরসি ইন্সট্রাক্টর তারেক নাথ মল্লিক, নারায়নগঞ্জ চারুকলা ইনস্টিটিউটের প্রভাষক চিত্রশিল্পী মো. আরিফুল ইসলাম, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান এক্য পরিষদের সভাপতি প্রাণধন দেব, কচুয়া প্রেসক্লাবের সভাপতি মো. রাকিবুল হাসান, প্রতিষ্ঠাতা সভাপতি ও দৈনিক ইত্তেফাকের কচুয়া প্রতিনিধি সিনিয়র সাংবাদিক আবুল হোসেন, কাশিপুর আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মো: ফরিদ হোসেন।

চিত্র প্রদর্শনীটি ২৩ অক্টোবর থেকে ২৫ অক্টোবর সকাল ১০ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত অনুষ্ঠানটি পরিচালনা করেন আলতামিরা আর্ট গ্যালারীর প্রধান প্রশিক্ষক এবং আলতামিরা স্কুল এর প্রধান শিক্ষক চিত্রশিল্পী মানিক রায়।