কব্জি হারানো অসহায় রুবেলের পাশে ছুটে গিয়ে আর্থিক সাহায়্যের হাত বাড়ালেন শিবগঞ্জ উপজেলা চেয়ারম্যান

রুহুল আমীন খন্দকার, ব্যুরো প্রধান : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উজিরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের ক্যাডাররা রুবেল হোসেন নামে এক যুবকের দুই হাতের কব্জি কেটে নিয়েছেন। সেই ঘটনায় আহত রুবেলের পাশে দাঁড়িয়েছেন ও তাকে আর্থিক সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন শিবগঞ্জ উপজেলার মাটি ও মানুষের নেতা, গরিবের বন্ধু, সাদা মনের মানুষ উপজেলা চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম। সে সময় পঙ্গু রুবেল উপজেলা চেয়ারম্যানের কাছে অশ্রু ভরা দুই চোখ নিয়ে বলেন আপনার উপজেলা ভোটের সময় যে হাত দিয়ে আপনাকে ডাব কেটে দিয়েছিলাম আজ সেই হাত দিয়ে সালাম জানাতে পারলাম না!

সে সময় সম্মানিত চেয়ারম্যান রুবেলকে বুকে ঝড়িয়ে ধরে তাকে শান্তনা দেন এবং পাশে থাকার প্রতিজ্ঞা করেন। রোববার ২২শে সেপ্টেম্বর ২০১৯ইং বিকেলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ৩১ নং ওয়ার্ডের ১০নং বেডে তাকে দেখতে ছুটে যান তিনি। আহত রুবেল হল, উপজেলার নয়ালাভাঙার ইউনিয়নের রানীহাটি এলাকার খোদা বক্সের ছেলে। তিনি আহত রুবেলের শারীরিক খোঁজ-খবর নিয়ে রুবেলের সার্বিক চিকিৎসার দায়িত্ব নেন। এ সময় কব্জি হারানো রুবেলের আত্মীয়-স্বজন ও চিকিৎসকরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য: উজিরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফয়েজ উদ্দিনের সঙ্গে পদ্মা নদীর ঘাট নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই জেরে রুবেলের চোখ বেঁধে তুলে নিয়ে গিয়ে দুই হাতের কব্জি কেটে নেয়। এ ঘটনায় বৃহস্পতিবার রাতে পাঁচজনকে গ্রেপ্তার করে পুলিশ। রুবেলের বিষয়ে সার্বক্ষণিক খোঁজখবর রাখছেন চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার প্রাণের স্পন্দন, মানবতার সেবক ও মানবতার ফেরিওয়ালা শিবগঞ্জ উপজেলার প্রাণপুরুষ, বঙ্গবন্ধুর আদর্শ বুকে লালন করে সামনে পথ চলার পথিক, বর্তমান কুমিল্লা জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব সৈয়দ নুরুল ইসলাম বিপিএম বার পিপিএম পুলিশ সুপার কুমিল্লা মহোদয়। উপজেলা চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলামের সাথে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে উপস্থিত ছিলেন, শিবগঞ্জ উপজেলা ছাত্রলীগের তারুণ্যের অহংকার কর্মী গড়ার কারিগর রিজভী আলম রানা সভাপতি বাংলাদেশ ছাত্রলীগ শিবগঞ্জ উপজেলা শাখা, শিবগঞ্জ পৌর ছাত্রলীগের সংগ্রামী সভাপতি মেহেদী হাসান হিমেল ও বিপ্লবী সাধারণ সম্পাদক আলিরাজ, ছাত্রনেতা ইব্রাহিম তানভীর, এস.বি বাবু, জিহাদ খান, জাব্বারসহ আওয়ামিলীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেত্রীবৃন্দ।