করিমগঞ্জে ৪টি চোরাই মোটরসাইকেল অটোরিকশাসহ ৯ জন গ্ৰেফতার

করিমগঞ্জে ৪টি চোরাই মোটরসাইকেল অটোরিকশাসহ ৯ জন গ্ৰেফতার
করিমগঞ্জে ৪টি চোরাই মোটরসাইকেল অটোরিকশাসহ ৯ জন গ্ৰেফতার

মোবারক হোসেন: কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার নিয়ামতপুর জাফরাবাদ রৌহ সহ এলাকার বিভিন্ন স্থানে বিশেষ অভিযান চালিয়ে মোটর সাইকেল চোর চক্রের ৯ সদস্যকে গ্রেপ্তার করেছে করিমগঞ্জ থানা পুলিশ। এ সময় ৪টি চোরাই মোটরসাইকেল ও একটি অটোরিকশা উদ্ধার করা হয়। শুক্রবার (২০ নভেম্বর) সারা রাত ও শনিবার (২১ নভেম্বর) সারাদিন করিমগঞ্জ উপজেলার নিয়ামতপুর জাফরাবাদ রৌহা সহ বিভিন্ন জায়গায় বিশেষ অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করা হয়।


গ্রেফতাকৃতরা হলেন,মোঃ হিরা মিয়া (২২) পিতা ইদ্রিস আলী সাং মুড়ি কান্দি,মোঃ সাইম (১৩) পিতা কার্চন সাং চর দেহুন্দা, মোঃ সুমন মিয়া (২৫) পিতা সামছুল সাং নিয়ামত পুর,নুরুল ইসলাম (৩৯) পিতা কাদের সাং নিয়ামতপুর মিজানুর রহমান পিতা নুরুল ইসলাম সাং রৌহা রকি (২২)পিতা স্বপন মিয়া শান্তিপুর আরজান (২৪) পিতা নুরুল ইসলাম সাং উত্তর রৌহা সহ আরো দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ।


পুলিশ সূত্রে জানা যায়, এই চোর চক্রটি দীর্ঘ দিন ধরে উপজেলার বিভিন্ন স্থানে মোটরসাইকেল সহ অন্যান্য যানবাহন চুরি করে আসছিল। এমন সংবাদের ভিত্তিতে পুলিশ একদিন একরাত ধরে উপজেলার বিভিন্ন স্থানে বিশেষ অভিযান পরিচালনা করে তাদের কে আটক করতে সক্ষম হয়। 


এ ঘটনার সত্যতা নিশ্চিত করে করিমগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) মমিনুল ইসলাম জানান, বিশেষ অভিযান পরিচালনা করে পুলিশ চোর চক্রের ৯ সদস্য সহ চোরাইকৃত ৪ টি মোটরসাইকেল ও একটি ব্যাটারি চালিত অটোরিকশা উদ্ধর  করে। আটককৃত আসামীদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।