কাউন্সিলর পদপ্রার্থী মোঃ হারুন-অর-রশিদ হাওলাদার করোনা প্রতিরোধে মসজিদের মুসল্লিদের হাত ধোয়ার জন্য ওজুখানায় ৩’শ সাবান বিতরণ

0

নিউজ ডেস্ক:- চাঁদপুর পৌরসভার ১৪নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী মোঃ হারুন-অর-রশিদ হাওলাদারের উদ্যোগে করোনা প্রতিরোধে আউটলেট হতে গনসচেতনতামূলক মসজিদের মুসল্লিদের হাত ধোয়ার জন্য ওজুখানায় ৩’শ সাবান মাক্স, বিতরণ করা হয়েছে।

বুধবার শিলন্দীয়া ,আশিকাটি ,দাসদী পৌর এলাকার ২১টি মসজিদে মুসল্লিদের হাত ধোয়ার জন্য ৩’শ সাবান মসজিদের ওজুখানায় জালির মাধ্যমে ঝুলিয়ে দেন
চাঁদপুর পৌরসভার ১৪নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী মোঃ হারুন-অর-রশিদ হাওলাদার।
এ সময় বিভিন্ন রাজনীতিক দল, সামাজিক সংগঠন নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন। এ ছাড়া ও করোনা প্রতিরোধে ওয়ার্ডে তার সদস্যদের মাধ্যমে এ সব সামগ্রী সমন্বয়ের মাধ্যমে পর্যায়ক্রমে বিতরনের ব্যবস্থা নেন তিনি।

চাঁদপুর পৌরসভার ১৪নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী মোঃ হারুন-অর-রশিদ হাওলাদার বলেন বর্তমান সময়ের কথা চিন্তা করে যার যার অবস্থান থেকে করোনা প্রতিরোধে গনসচেতনতামূলক প্রচার অব্যাহত রাখলে দ্রুত আমাদের দেশ করোনা মুক্ত হবে। বর্তমান সময়ে সারা পৃথিবীতে করোনার আতংঙ্ক নিয়ে সবার দিন কাটছে, বসবাস করছে। আমাদের দেশে শিশু থেকে শুরু করে সবাই এখন করোনার আতংঙ্কে রয়েছে।

এ বিপদ থেকে মুক্তির জন্য আমাদেরকে পাঁচ ওয়াক্ত নামাজ পড়তে হবে আল্লাহর কাছে সাহায্য চাইতে হবে তাহলে আল্লাহ আমাদেরকে মুক্তি দান করবেন।

সরকারি নির্দেশনা অনুযায়ী পৌরসভার ১৪নং ওয়ার্ডে বিদেশ ফেরত ব্যাক্তিদের সব সময় মনিটরিং করা হচ্ছে।