কিশোরগঞ্জে করোনা আক্রান্ত বেড়ে ১৮

মোবারক হোসেন, কিশোরগঞ্জ প্রতিনিধি: দেশে হু হু করে বাড়ছে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা। তেমনি সারাদেশের সাথে পাল্লা দিয়ে বাড়ছে কিশোরগঞ্জে করোনা আক্রান্তের সংখ্যা মঙ্গলবার নতুন আরো ৩ জন যোগ হয়ে কিশোরগঞ্জের বর্তমান করোনা আক্রান্ত বেড়ে ১৮ জন।
১৪ এপ্রিল (মঙ্গলবার) বিকেলে এই তথ্য নিশ্চিত করেছেন কিশোরগঞ্জের সিভিল সার্জন ডাঃ মোঃ মুজিবুর রহমান।

এর মধ্যে জেলার করিমগঞ্জ উপজেলায় ৮ জন, কিশোরগঞ্জ সদরে ২ জন,ইটনায় ২ জন, ভৈরবে ৩ জন, পাকুন্দিয়ায় ২ জন ও হোসেন পুরে ১ জন সনাক্ত হয়েছে।করিমগঞ্জে সর্বোচ্চ ৮ জনের মধ্যে একজন মৃত ব্যক্তি রয়েছে। এবং ঐ মৃত ব্যক্তির সংস্পর্শে থাকা পরিবারের ৩ সদস্য মা, স্ত্রী ও ভাই রয়েছে। এছাড়াও করিমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৩ জন চিকিৎসক রয়েছে।জেলার ভৈরব উপজেলার ভৈরব থানার একজন কর্মরত এএসআই রয়েছে।

সেই এএসআই করোনা আক্রান্ত হওয়ায় ভৈরব থানার অফিসার ইনচার্জ সহ পুরো থানা পুলিশ টিম কে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।পরে কিশোরগঞ্জ পুলিশ লাইন্স থেকে নতুন করে পুলিশ সদস্য নিয়োজিত করা হয়েছে।

এই দিকে জেলার পাকুন্দিয়া উপজেলার একজন করোনা আক্রান্ত রোগীর সংস্পর্শে থাকা করোনা আক্রান্ত ব্যক্তির শশুর নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন।

কিশোরগঞ্জের সিভিল সার্জন ডাঃ মোঃ মুজিবুর রহমান জানান, এই পর্যন্ত কিশোরগঞ্জ জেলা থেকে ২০৬ জনের নমুনা সংগ্রহ করে মহাখালী ইনস্টিটিউট অফ পাবলিক হেলথ (আইপিএইচ) এ পাঠানো হয়।এর মধ্যে ১৫ জনের নমুনার রিপোর্টে করোনা ভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে।বাকি গুলোর নমুনায় নেগেটিভ আসে। এছাড়াও আরো ২২ জনের রিপোর্ট এখনো আসেনি।