কিশোরগঞ্জে জেলা প্রশাসকের কার্যালয়ে কর্মবিরতি পালন

রুহুল আমিন, কিশোরগঞ্জ প্রতিনিধি: পদ পরিবর্তন ও গ্রেড উন্নীতকরনের দাবিতে কিশোরগঞ্জ জেলা প্রশাসকের কার্য্যালয়ে কর্মবিরতি পালন করেছে তৃতীয় শ্রেণীর কর্মচারীরা।

বৃহস্পতিবার ২৩ জানুয়ারী চতুর্থ দিনের মতো এ কর্মসূচী চলছে। সকাল ৯ টায় কর্মচারীরা অফিসে এসে হাজিরা খাতায় স্বাক্ষর করে কর্মবিরতি পালন করে। বিক্ষোভ মিছিল আলোচনা সভা ও অবস্থান কর্মসূচীর মধ্যোদিয়ে যথারীতি তা চলে টানা বেলা ১২ টা পর্যন্ত।

কর্মচারীরা এ প্রতিনিধিকে জানান, বিভাগীয় কমিশনারের কার্যালয়, জেলা প্রশাসকের কার্যালয়, উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় ও সহকারী কমিশনার (ভূমি) এর কার্যালয়ে কর্মবিরতি বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি (বাকাসাস) এর কেন্দ্রীয় কমিটির নির্দেশে এ কর্মসূচী পালন করা হচ্ছে।

বিভাগীয় কমিশনার, জেলা প্রশাসকের কার্যালয়, উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় ও সহকারী কমিশনার (ভূমি) এর কার্যালয়ে কর্মরত ৩য় শ্রেণির কর্মচারীদের পদের বেতনস্কেল ও পদনাম পরিবর্তনের দাবিতে বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি (বাকাসস) দীর্ঘদিন ধরে এই আন্দোলন করে আসছে।

বিভিন্ন সময়ে মাননীয় প্রধানমন্ত্রী, সচিব, জনপ্রশাসন মন্ত্রণালয়, বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে মর্মে কর্মচারীগণ জানান।