কিশোরগঞ্জে সাংবাদিকদের পিপিই দিলেন বিসিবি’র পরিচালক সৈয়দ আশফাকুল ইসলাম টিটু

https://www.bdcurrentnews24.com/wp-content/uploads/2022/07/ad-1.jpg

মোবারক হোসেন, কিশোরগঞ্জ প্রতিনিধি: ইতিমধ্যে কিশোরগঞ্জ জেলা কে করোনা সংক্রমণ বিস্তারের হটস্পট হিসেবে চিহ্নিত করা হয়েছে।সেই ঝুঁকি কে উপেক্ষা করেই সাংবাদিকরা দিনরাত নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এমতাবস্থায় সাংবাদিকদের পাশে দাঁড়ালেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)’র পরিচালক, কিশোরগঞ্জ মুক্তিযুদ্ধা যুব কমান্ডের আহ্বায়ক ও কিশোরগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ আশফাকুল ইসলাম টিটু।

কিশোরগঞ্জের স্থানীয় সাংবাদিকদের সংগঠন ‘কিশোরগঞ্জ জেলা রিপোর্টার্স এসোসিয়েশন’র সাংবাদিকদের মাঝে ২৫ পিছ পিপিই বিতরণ করেন।

১৯ এপ্রিল রবিবার দুপুরে কিশোরগঞ্জ জেলা রিপোর্টার্স এসোসিয়েশনের সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে সাংবাদিকদের জন্য ২৫ পিছ পিপিই তুলে দেন।

কিশোরগঞ্জ জেলা রিপোর্টার্স এসোসিয়েশনের সভাপতি মোঃ আশরাফ আলী ও সাধারণ সম্পাদক সাজন আহমেদ পাপন এসোসিয়েশনের পক্ষ থেকে সৈয়দ আশফাকুল ইসলাম টিটু’র প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। সেই সাথে ধন্যবাদ জানান।

এসোসিয়েশনের সভাপতি মোঃ আশরাফ আলী বলেন, দেশের এই ক্রান্তিকালে সাংবাদিকদের নিরাপত্তার স্বার্থে আমাদের পাশে দাঁড়িয়েছেন সেই জন্য সৈয়দ আশফাকুল ইসলাম টিটু কে আন্তরিক অভিনন্দন জানাই।

এসোসিয়েশনের সাধারণ সম্পাদক সাজন আহমেদ পাপন বলেন, করোনার ভয়াবহ পরিস্থিতি উপেক্ষা করে সাংবাদিকরা দিনরাত নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তাদের নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করতে সাংবাদিকদের ২৫ পিছ পিপিই দিলেন সৈয়দ আশফাকুল ইসলাম টিটু। এসোসিয়েশনের পক্ষ থেকে আমরা তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।
এরপর এসোসিয়েশনের সভাপতি ও সাধারণ সম্পাদক এসোসিয়েশনের কার্যনির্বাহী পরিষদের ২৫ জন সদস্যদের মাঝে এগুলো বিতরণ করেন।

https://www.bdcurrentnews24.com/wp-content/uploads/2022/07/ad-1.jpg