কিশোরগঞ্জে ৭০০ পরিবার পেল জেলা প্রশাসনের ঈদ উপহার

মোবারক হোসেন, কিশোরগঞ্জ প্রতিনিধি:দেশে চলমান করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধ সংকটে কর্মহীন হয়ে পড়া হতদরিদ্র অসহায় দরিদ্রদের মাঝে প্রতিদিনের ন্যায় কিশোরগঞ্জ জেলা প্রশাসক মোঃ সারওয়ার মুর্শেদ চৌধুরী দিকনির্দেশনা মোতাবেক জেলা প্রশাসনের নিজস্ব উদ্যোগে সাম্প্রতিক করোনা ভাইরাসের সংক্রমণজনিত সংকটে অসহায়ভাবে দিনযাপন করা কিশোরগঞ্জের ৭০০ জন বিভিন্ন পেশাজীবীদের হাতে হাতে  প্রধানমন্ত্রীর উপহার (ত্রাণসামগ্রী ও ঈদ উপহার) তুলে দেওয়া হয়।

জানা যায়, ২৩ মে (শনিবার) দুপুরে কিশোরগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গণে করোনা ভাইরাস পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া হতদরিদ্র অসহায় ৭০০ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার (ত্রাণ সামগ্রী ও ঈদ উপহার) তুলে দেয়া হয়। এতে ৫০০ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী ও ২০০ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়। ৫০০ পরিবারের ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল ১০ কেজি চাল,২ কেজি আলু,১ কেজি ডাল,১ লিটার তেল ও ১ কেজি লবণ।

আর ২০০ পরিবারের ঈদ উপহারের মধ্যে ছিল ১ কেজি পোলাও চাল,১ কেজি ডাল,১ লিটার তেল,২ প্যাকেট সেমাই,১ কেজি চিনি,৫০ গ্ৰাম কিসমিস,২০০ গ্ৰাম গুঁড়া দুধ,১ টি সাবান ও ১ টি করে মাস্ক ।


 উক্ত ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জনাব মোঃ আব্দুল্লাহ আল মাসউদ। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভূমি অধিগ্রহণ কর্মকর্তা জনাব শামীমা ইয়াসমীন, এনডিসি  মীর মোঃ আল কামাহ তমাল সহ জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটবৃন্দ ও জেলা প্রশাসনের কর্মকর্তারা।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ সহ অন্যান্যরা।

জনস্বার্থে জেলা প্রশাসনের এই উদ্যোগ অব্যাহত থাকবে বলে জানানো হয় জেলা প্রশাসনের পক্ষ থেকে।