কুমিল্লা নগরীর হাউজিং এস্টেট এলাকা থেকে স্বামী ও স্ত্রী আটক

মামুনুর রশীদ, দেবিদ্বার,(কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লা নগরীর হাউজিং এস্টেট এলাকা থেকে স্বামী ও স্ত্রী আটক। তাদের বিরুদ্ধে অভিযোগ  দেহ ব্যাবসা, পর্ণ ভিডিও তৈরী ও ব্যাবসায়ী এবং  চাকুরীজীবিদের ব্লাকমেইল করে লক্ষ লক্ষ টাকা আদায়কারী চক্রের মূল হোতা। 

কুমিল্লা র‌্যাব-১১ সূত্রে জানা যায়, কুমিল্লা র‌্যাব ১১ সিপিসি-২ এর সফল অভিযানে কুমিল্লা নগরীতে ভয়ংকর এক অপরাধ জগতের অবসান হলো-অপহরণ, ব্লাকমেইল, অস্ত্র, ইয়াবা, দেহ ব্যবসা থেকে শুরু করে বহু অপরাধের মূল হোতা স্বামী-স্ত্রী দুজনকে আটক পর  তাদের কাছ থেকে উদ্ধার করা পেনড্রাইভ ও মোবাইল মেমোরিকার্ড থেকে উদ্ধার হওয়া কুমিল্লার বিভিন্ন এলাকার নারী পুরষ সহ অন্তত ২০/২২ জন ভিকটিমের ভিডিও উদ্ধার হয়। যেখানে নানা ভাবে নারী, অস্ত্র ও মাদক দিয়ে ফাঁসিয়ে জনপ্রতিনিধি থেকে শুরু করে বিশিষ্ট ব্যাবসায়ী, চাকুরীজীবি, রাজনৈতিক নেতা, শিক্ষার্থী ও একাধীক প্রবাসীও রয়েছেন। নগরীর হাউজিং এস্টেট এলাকার ৩টি ভাড়া বাসায় চলতো এসব অপকর্ম।

আর এর সাথে জড়িতদের কয়কজনের পরিচয় পেয়ে যা র‌্যাব সহ সাংবাদিকদের ও ভাবিয়ে তুলেছে। সঙ্গবদ্ধ এই চক্রের সাথে জড়িত নেতা, কথিত সাংবাদিক, নকল প্রশাসনের লোক ও সরকারি চাকরীজীবি সহ ৮/৯ জন।