কৃষকের ধান কেটে বাড়িতে পৌঁছে দিলেন তাড়াইল উপজেলা ছাত্রলীগ

রুহুল আমিন, তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ   বাংলাদেশ ছাত্রলীগের নির্দেশনায় ও কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের পরামর্শক্রমে তাড়াইল উপজেলা ছাত্রলীগ গরীব ও অসহায় কৃষকদের ধান কেটে দেওয়ার কাজ শুরু করেছেন। পুরো বিশ্ব যখন অচল। চোখে-মুখে সবার যখন বিষণ্ণতা ঠিক তখনই ছাত্রলীগ দাঁড়ালো গরীব-অসহায় কৃষকদের পাশে।

অর্থনৈতিক চাকা সচল রাখতে বাংলাদেশের কৃষকদের থাকে বড় একটা ভূমিকা । এই ক্রান্তিকালে কৃষকদের সঠিক মূল্যায়ন দিয়ে বাঁচিয়ে রাখতে পারলেই সহজেই মহামারী পরবর্তীকালে দেশকে এগিয়ে নিতে অবদান রাখবে বলে মনে করে ছাত্রলীগ। তাড়াইল উপজেলা ছাত্রলীগ তাদের সর্বোচ্চ চেষ্টায় কৃষকদের পাশে আছে ও ভবিষ্যতে যেকোনো প্রয়োজনে তারা থাকবে। পুরু মৌসুম জুরে ধান কাটার কাজ অব্যাহত থাকবে বলে জানান, তাড়াইল উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী তানিম বিল্লাহ ও শাফায়েত মাহমুদ আকাশ।  জানা যায়, উপজেলার তাড়াইল-সাচাইল সদর ইউনিয়নের দড়িজাহাঙ্গীড়পুর কাইসনা বিলে বাবুল মিয়ার ৪ শতাংশ জমির ধান কেটে বাড়িতে পৌঁছে দিয়েছে তাড়াইল উপজেলা ছাত্রলীগ।

এসময় উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগের সহ সভাপতি ফখরুল আলম মুক্তা, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী তানিম বিল্লাহ, শাফায়েত মাহমুদ আকাশ, ছাত্রলীগ কর্মী ইসমাইল হোসেন সিরাজী, নুরুল ইসলাম নাসিম, শফিকুল ইসলাম হৃদয়, তাসকিন শাওন, মুহিত জয়, আসিক মির্জা ও আলম প্রমূখ।