খেলাধুলা মাদক সহ অপরাধ প্রবনতা থেকে যুব সমাজকে মুক্ত রাখে চেয়ারম্যান খান জাহান আলী কালু পাটোয়ারী!

নিউজ ডেস্ক: চান্দ্রায় প্রিমিয়ার ফুটবল লীগ ২০২১ টুর্ণামেন্ট খেলা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৫ মে) বিকাল ৪ টায় চাঁদপুর সদর উপজেলা ১২ নং চান্দ্রা ইউনিয়নের ঐতিহ্যবাহী চান্দ্রা বাজার ইয়াকুব আলী স্মারক উচ্চ বিদ্যালয় সংলগ্ন মাঠে প্রিমিয়ার লীগ ফুটবল টুর্ণামেন্টের আয়োজিত খেলায় ৪ নং ওয়ার্ড ও ৮ নং ওয়ার্ড এর অংশগ্রহন করে। এতে শাসরুদ্ধকর খেলায় ০+০ গোলে খেলাটি ড্র হয়েছে ।


খেলার শুভউদ্ভোধন করে, শুভেচ্ছা বক্তব্য রাখেন, মাননীয় শিক্ষামন্ত্রী আলহাজ্ব ডাঃ দীপু মনি এমপির ভ্যানগার্ড হিসাবে পরিচিত ও ইউপি চেয়ারম্যান মোঃ খান জাহান আলী কালু পাটোয়ারী । এসময় তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও দেশের জন্য ত্যাগ স্বীকার করে যে অবদান রেখেছেন তা কখনও ভোলা যাবে না। বাঙালী জাতি কখনও তাদের ঋণ শোধ করতে পারবেনা।

ইউ.পি চেয়ারম্যান খান জাহান আলী কালু পাটোয়ারী তিনি আরো বলেন, দেশের নতুন প্রজন্মকে জাতির জনক বঙ্গবন্ধু ও বঙ্গমাতার জীবনী পড়তে হবে। দেশের জন্য তাদের সেই ত্যাগই আমাদের দেশের স্বাধীনতা এনে দিয়েছে। এসময় তিনি সকলের উদ্দেশ্যে বলেন, আমাদের সব কিছু করতে হবে। তবে করোনার সংক্রমণ রোধে স্বাস্থ্য বিধি মেনে খেলাধুলা করলে মাদক থেকে দুরে থাকবে যুব সমাজ। তাই এই চান্দ্রা ইউনিয়নের খেলাধুলা চলমান রাখতে হবে। তিনি সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে বলেন, উপস্থিত সকলের কাছে জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করেন। এর আগে খেলা উদ্বোধন করেন ও খেলোয়াড়দের সাথে সাক্ষাত করেন ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি খান জাহান আলী কালু পাটোয়ারী।


প্রিমিয়ার লীগ ফুটবল খেলায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা মরহুম সুমন পাটওয়ারীর সুযোগ্য সন্তান চান্দ্রা বাজার ইয়াকুব আলী স্মারক উচ্চ বিদ্যালয়ের সভাপতি বিশিষ্ট সমাজ সেবক মোঃ সোহরাব হোসেন রিপন পাটওয়ারী, ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মুকুট চৌধুরী, চান্দ্রা বাজার ইয়াকুব আলী স্মারক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আওলাদ হোসেন,সিনিয়র শিক্ষক খলিলুর রহমান, সিনিয়র শিক্ষক মোঃ সুলতান মাহমুদ, সহকারী শিক্ষক নুর মোহাম্মদ আলী, ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি আবু ইউসুফ শেখ, ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ রোপণ পাটওয়ারী, ইউনিয়ন যুবলীগের সদস্য মোঃ এনায়েত হোসেন বেপারী, রাসেল পাটওয়ারী,শাহ আলম জমদার, মিন্টু জমাদার, মরহুম সিরাজুল ইসলাম ফাউন্ডেশনের প্রতিষ্ঠিতা চেয়ারম্যান সাংবাদিক এসএম শাহ আলম।


প্রিমিয়ার লীগ ফুটবল খেলা পরিচালনা করেন আকব্বর হোসেন পাটওয়ারী, মোঃ সাব্বির আহমেদ, আলাউদ্দিন মিয়া (বাবলু)।
আয়োজনেঃ চান্দ্রা যুব সমাজ কল্যাণ সংঘ বাখরপুর চান্দ্রা বাজার চাঁদপুর।

সকল থেকে বৈরী আবহাওয়া প্রবাহিত ও হালকা বৃষ্টি পাত অব্যাহত থাকেলও প্রাকৃতিক দূর্যোগের মধো দিয়ে মাঠে ফুটবল খেলা উপভোগকারী ক্রীড়া প্রেমিদের উপচে পরা ভীর ছিল লক্ষনিয়।