গজরায় ইউপি সদস্য শিপন সরকারের নিজস্ব অর্থায়নে রাস্তা নির্মাণ

ডেস্ক রিপোর্ট: মতলব উত্তর উপজেলার গজরা ইউনিয়নের ৬নং ওয়ার্ড ইউপি সদস্য মোঃশিপন সরকার নিজ অর্থায়নে আধা কি.মি. ও ৫০ ফুট ১ মসজিদে যাওয়া আসা গ্রামের মানুষদের জন্য রাস্তা নির্মাণ করেছেন।

এতে বিস্তীর্ণ জনপদের বঞ্চিত মানুষের পাশাপাশি আশপাশের গ্রামের মানুষের যাতায়াতে সুবিধা হয়েছে। নজর মোহাম্মদ কান্দার এক মুসল্লি ইউসুফ বেপারী বলেন,আমরা দীর্ঘদিন যাবত মসজিদের রাস্তাটি নির্মাণ সংকটে আছি। পূর্বে অনেক মেম্বার এসেছে কিন্তু তাহারা রাস্তা নির্মাণ করে নাই।

গত আসন্ন ইউপি নির্বাচনে শিপন সরকার আমাদের গ্রাম নজর মোহাম্মদ কান্দায় এসে বলেছিলো, ‘আমি নির্বাচেন জয়ী হই বা না হই এলাকার মানুষের উন্নয়নে এ রাস্তা আমি নির্মাণ করে দিবো।

এ ব্যাপারে ইউপি সদস্য শিপন সরকার বলেন, ‘আমি আমার নির্বাচনী ওয়ার্ড ৬ এর নজর মোহাম্মদ কান্দায় গিয়ে দেখি, মুসল্লিরা নামাজ পড়তে পানি দিয়ে হেঁটে যায়, এ দৃশ্য দেখে আমার ভালো লাগেনি। তারপর থেকেই আমি নিজ উদ্দ্যেগে রাস্তাটি নির্মাণ করার জন্য মনস্থির করি। আজ তা বাস্তবায়নের পথে।

এলাকাবাসী জানান, ‘১নং গজরা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য শিপন সরকার সমাজের অসহায় মানুষের পাশে সাহায্য-সহযোগিতা, গরীব ছাত্র ছাত্রীদের পড়াশুনায় সহযোগিতা, ঢাকায় এতিম মাদ্রাসার ছাত্রদের খাবার খরচ সহ সামাজিক কার্মকাণ্ডে জড়িত থাকেন।

আর রাস্তাটি নির্মাণ হওয়াতে মুসল্লি ও নজরমোহাম্মদ কান্দার মানুষ অনেক খুশি হয়েছেন। এছাড়া একই গ্রামের কয়েক শত মানুষের যাতায়াতের নতুন দিগন্তের সূচনা হয়েছে।