গাজী আবুল হাসেমের হাতে করোনা ভাইরাস প্রতিরোধে ঔষধ তুলে দেন BDCN24 এর ডিরেক্টর মোঃ আলমগীর গাজী

মোঃ মুছা তপাদার ; ২০ শে জুলাই সন্ধায় চাঁদপুর সদর উপজেলার ৮ নং বাগাদী ইউনিয়ন আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক গাজী আবুল হাশেমের হাতে, করোনা ভাইরাস প্রতিরোধে লক্ষণ ভিত্তিক হোমিওপ্যাথিক ঔষধ তুলে দেন, বিশিষ্ট রাজনীতিবিধ ও BDCN24 এর ডিরেক্টর মোঃ আলমগীর গাজী।

গাজী আবুল হাশেম এর পুত্র চাঁদপুর সদর উপজেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক গাজী শাহাদাত প্রবাসে থেকেও তার এলাকার অসহায় ও হতদরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী সহায়তা দিয়েআসছেন বেশ কয়েকবার।

এ সময়েও প্রায় দেড় হাজার লোকের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী সহ করোনাভাইরাস প্রতিরোধে ঔষধ সহায়তা দিয়ে চলেছেন।

বিশ্ব স্বাস্থ্য সংস্থার পরামর্শ মতে ও বাংলাদেশ হোমিওপ্যাথিক বোর্ডের নিদর্শনায়, দেশের প্রতিটি জেলার হোমিওপ্যাথিক মেডিক্যাল কলেজ ও হাসপাতাল এবং হোমিওপ্যাথিক মেডিক্যাল এসোসিয়েশন সহ স্বাধীনতা হোমিওপ্যাথিক চিকিৎসক পরিষদ,বিনামূল্যে লক্ষ লক্ষ মানুষকে এ ভয়াবহ মহামারী করোনা ভাইরাসের প্রকোপ থেকে সু রক্ষায় লক্ষ্মণ ভিত্তিক হোমিওপ্যাথিক চিকিৎসা সেবা দিয়ে আসছেন।

তারই ধারাবাহিকতায় চাঁদপুর জেলা হোমিওপ্যাথিক চিকিৎসা কল্যাণ সমিতি ও স্বাধীনতা হোমিওপ্যাথিক চিকিৎসক পরিষদ এর পক্ষে ৮ নং বাগাদী ইউনিয়নে বিতরণের জন্য মোঃ আলমগীর গাজী এ ঔষধ তুলে দেন। এ সময় জেলা স্বাধীনতা হোমিওপ্যাথিক চিকিৎসক পরিষদ এর পক্ষে সভাপতি, প্রভাষক ডাঃ শেখ মহসীন ও জেলা হোমিওপ্যাথিক চিকিৎসা কল্যাণ সমিতির পক্ষে যুগ্ম সাধারণ সম্পাদক সহকারী অধ্যাপক ডাঃ মোঃ আশরাফ আলী ঔষধ হস্তান্তর করেন।

আরো উপস্থিত ছিলেন সমাজ সেবক সুলতান আহমদ ও ইদ্রিস গাজী