গোবিন্দপুর উচ্চ বিদ্যালয়ে নিয়োগে অনিয়মের অভিযোগ

https://www.bdcurrentnews24.com/wp-content/uploads/2022/07/ad-1.jpg


ফরিদগঞ্জ প্রতিনিধিঃ-
চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ১০নং গোবিন্দপুর।উত্তর
ইউনিয়নের গোবিন্দপুর উচ্চ বিদ্যালয়ের অফিস সহকারি, নৈশ প্রহরী ও আয়া ৩টি পদে অর্থের বিনিময় নিয়োগ দেওয়া হয়েছে এমন অভিযোগ করেন ইউপি চেয়ারম্যান ও ইউপি সদস্য সহ এলাকাবাসী।
এ বিষয়ে ইউপি সদস্য আব্দুর রহমান পাটওয়ারী জানান তারা এমন নিয়োগ দিয়েছে যার বিষয়ে আমরা কিছুই জানিনা। কোন পত্রিকায় বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে এলাকাবাসীর অজানা। তিনি আরো জানান স্থানীয় আবেদনকারী কয়েকজন কার সাথে যোগাযোগ করেছে সকল কাগজপত্র ঠিক থাকা সত্ত্বেও তাদের আবেদন বাতিল করা হয়েছে।
বিদ্যালয়ের সহকারী শিক্ষক আতিকুর রহমান বলেন প্রধান শিক্ষক এবং সভাপতি গোপনে আতাত করে এ নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করেছেন। বিদ্যালয়ের শিক্ষক হয়ে নিয়োগ বিজ্ঞপ্তির ব্যাপারে কিছুই জানিনা তবে লোকমুখে শুনেছি মোটা অংকের অর্থের বিনিময় নিয়োগ হয়েছে। তিনি আরো বলেন বিদ্যালয়ে এক সভাপতি একাধিক বার হওয়ার কারনে এই অনিয়মগুলো হচ্ছে।
আইসিটি শিক্ষক মনির হোসেন বলেন নিয়োগের বিষয়ে আমরা অবগত নই শুধু দু’জন শিক্ষক প্রতিনিধি বিষয়টি অবগত ছিলো।
এ বিষয়ে ইউপি চেয়ারম্যান আলাউদ্দিন ভুইয়া বলেন এই নিয়োগে আমি ইউপি চেয়ারম্যান হিসেবে আমাকে অবগত করে চিঠি দেওয়ার কথা থাকলেও আমাকে কোন কিছুই জানানো হয়নি সােশাল মিডিয়ার মাধ্যমে দেখেছি এ নিয়োগে মোটা অংকের টাকার লেনদেন হয়েছে। আমি এ বিষয়ে উপজেলা প্রশাসন কে লিখিত অভিযোগ করবো।
বিদ্যালয়ে প্রধান শিক্ষককে বিদ্যালয়ে না পেয়ে একাধিক বার মুঠো ফোনে যোগাযোগ করার চেষ্টা করেও পাওয়া যায়নি। বিদ্যালয়ের শিক্ষকরা জানান প্রধান শিক্ষক ছুটিতে রয়েছে।
বার্তা প্রেরক
চাঁদপুর প্রতিনিধি।

https://www.bdcurrentnews24.com/wp-content/uploads/2022/07/ad-1.jpg