ঘূর্ণিঝড় বুলবুল এর প্রভাবে আটকে পড়া যাত্রীদের খোঁজ-খবর নেন চাঁদপুর অনলাইন প্রেসক্লাব

মুছা তপদার চাঁদপুর থেকে: ঘূর্ণিঝড় বুলবুল এর দূর্যোগ পূর্ন আবহাওয়ার কারনে আটকে পড়া অসহায় যাত্রীগণকে, প্রশাসন ও স্থানীয় জনপ্রতিনিধিগণ, শহরের বিভিন্নস্কুলে আশ্রয় দেন। জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, জনপ্রতিনিধিগণ সহ সেচ্ছাসেবী সংগঠন গুলো, ১০ ই নভেম্বর সারাদিন ঘূর্ণিঝড় বুলবুল এর প্রভাবে ক্ষতিগ্রস্থদের সহায়তার জন্য প্রস্তুত ছিলেন।

এখনো আছেন পর্যবেক্ষনে। চাঁদপুর অনলাইন প্রেসক্লাবের সভাপতি ও চাঁদপুর জেলা প্রশিক্ষিত যুব উন্নয়ন পরিষদের সভাপতি, জেলা যুব উন্নয়ন অধিদপ্তর কর্তিক ঘোষিত এই বছরের জেলার শ্রেষ্ঠ যুবসংগঠক, প্রভাষক ডা: শেখ মহসীন।

ইচ্ছে পূরণ যুব সমাজ কল্যান ফাউন্ডেশন, যুব সমাজ কল্যান ও সু-শাসন ফাউন্ডেশন, জেলা প্রশিক্ষিত যুব পরিষদের নেতৃবৃন্দ, শহরের আক্কাছ আলী স্কুল, লন্ছঘাট সংলগ্ন উত্তর শ্রীরামদি সরকারি প্রাথমিক বিদ্যালয়, লন্ছঘাট পরিদর্শন সহ আটকে পরা লোকজনের খোঁজ খবর নেন।

স্থানীয় আওয়ামীলীগ নেতা দেলোয়ার হোসেন দেলু মিজি, মো: মামুন, মো: সোবাহান সরদার, আব্দুল কুদ্দুছ মিজি, বাবুল মাজি, শাহজালাল, ওসমান বেপারী, তাদের সেবায় নিয়োজিত ছিলেন। ইচ্ছে পূরণ যুব সমাজ কল্যান ফাউন্ডেশনের মোঃ সাইফুল ইসলাম, জাকারিয়া হাসান, ইসমাইল হোসেন, নাইমুল হাছান, সাবাব খান পলাশ, তানজিল হোসেন, সবুজ বেপারী ও রাব্বী ঢালী, যুব সমাজ কল্যান ও সুশাসন ফাউন্ডেশনের মোবারক গাজী , আমজাদ হোসেন লিটন, সাইফুল ইসলাম, ইসমাইল হোসেন, সাগর, মারুফ হাওলাদার, কাউছার আহমেদ, ইউসুফ খান সহ বিভিন্ন সেচ্ছাসেবী নেতৃবৃন্দ। জানা যায় যে, বিগত দুইদিন ব্যাপি পৌর মেয়র আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদ এর নির্দেশে কাউন্সিলরগণ ঘূর্নিঝড় বুলবুল এর প্রভাবে দূর্যোগ পূর্ন আবহাওয়ার কারনে আটকে পড়া অসহায় যাত্রীদের থাকা খাওয়ার ব্যবস্থা করেন।

বিশেষ করে জেলা যুব মহিলালীগের সভানেত্রী, কাউন্সিলর ফরিদা ইলিয়াছ সহ তার টিম গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। তাছাড়া এই সংবাদ লেখা পর্যন্ত ঘূণিঝড় বুলবুল এর তান্ডবে চাঁদপুর জেলার বড় ধরনের কোন ক্ষয়ক্ষতির সংবাদ না পাওয়া গেলেও কিছু গাছ-পালা ভাঙ্গার ফলে জেলার বিভিন্ন জায়গায় বিদ্যুৎ বিছিন্ন হয়ে পড়ে। চাঁদপুর শহরের বিদ্যুৎ বিভ্রাট ছিল আলোচনা করার মতো।