ঘোড়াশালে অসহায়দের পাশে ডাঃ দিলীপ এমপি

বোরহান মেহেদী, নরসিংদী: নরসিংদী ২ পলাশের সাংসদ আলহাজ্ব ডা: আনোয়ারুল আশরাফ খাঁন দিলীপ আজ মঙ্গলবার (৭ এপ্রলি ২০২০) সকাল ১০টায় ঘোড়াশাল পৌরসভার ১ ও ২ নং ওর্য়াড এবং জিনারদী ইউনিয়ানের কয়েকটি এলেকার হত দরিদ্রদের মাঝে ত্রাণের খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এসময় পলাশ উপজলো চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন, ঘোড়াশাল পৌর মেয়র শরীফুল হক শরীফ, জিনারদী ইউপিঃ চেয়ারম্যান গাজী কামরুল ইসলাম ও উপজলো ভাইস চেয়ারম্যান কারী উল্লাহ সরকার এবং সেলিনা আক্তারসহ এলেকা গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থতি ছিলেন।

ত্রাণ বিতরণের সময় এমপি ডাঃ দিলীপ বলেন, করোনা প্রতিরোধে নিম্ন আয়ের মানুষ অধিক ক্ষতিগ্রস্ত হয়ে পড়েছেন। তাদের পাশে দাঁড়াতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা র্নিদেশ দিয়েছেন। তারই নির্দেশে আমরা হতদরিদ্র মানুষের ঘরে ঘরে ত্রাণ পৌছে দেয়ার কার্যক্রম গ্রহন করেছি। আর তারই ধারাবাহিকতায় আজ ঘোড়াশাযল পৌরসভার ১ ও ২ ওর্য়াড এবং জিনারদীর আংশিক এলেকার দুঃস্ত মানুষের মাঝে খাদ্য সামগ্রী বতিরণ করা হলো।

এই সংকট মুহুর্ত্যে “কেউ যেন খাদ্যের অভাবে ক্ষুধাতুর না থাকে” তার প্রতিবিধানের লক্ষেই আমরা কাজ করে যাচ্ছি। ত্রাণ বিতরণ অব্যাহত থাকবে, যতদিন করোনা বিদায় না হয়।