চরনারচর ইউনিয়ন পরিষদের উদ্যোগে ৪৫০টি পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরন

সুনামগঞ্জ প্রতিনিধি: সরকারের দূর্যোগ ও ত্রান মন্ত্রণালয়ের  মাধ্যমে সামাজিক দূরত্ব বজায় রেখে সুনামগঞ্জের দিরাই উপজেলার চরনারচর ইউনিয়ন পরিষদের উদ্যোগে তৃতীয় ধাপে পরিষদের মাঠে উপকারভোগী ৪৫০টি অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে প্রত্যেককে ১০ কেজি চাল  ২কেজি আলো বিতরণ করা হয়েছে। 

মঙ্গলবার দুপুরে এই অসহায় মানুষজনের হাতে ঐ সমস্ত খাদ্যসামগ্রী তুলে দেন চরনারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রতন কুমার দাস তালুকদার। এ সময় উপস্থিত ছিলেন ট্যাক অফিসার দিপংঙ্কর দেব,শিক্ষিকা সেবিকা রানী দাস,ইউপি সদস্য রুপক চৌধুরী,প্রদীপ ভৌমিক,তপন ভৌমিক,মোঃ আরজ আলী,চিত্র সূত্রধর,সত্যবান বৈষ্ণব,মহিলা সদস্য মমতাজ বেগম ও নাসিম আক্তার প্রমুখ। 

চরনারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রতন কুমার দাস তালুকদার বলেছেন,দেশে কোন খাদ্য সংকট নেই। এই মহামারী করোনা ভাইরাসের কারণে সাধারন মানুষের জীবন নিয়ে শংঙ্কিত হওয়ার কিছু নেই। কেননা একটু সচেতনতাই একজন মানুষ যেমন নিরাপদে থাকবেন তেমনি তার পরিবারের প্রতিটি মানুষ ও নিরাপদে থাকবেন। এজন্য সামাজিক দূরত্ব বজায় রেখে যদি আমরা সবাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মেনে চলি তাহলে দেশ ও জাতির জন্য মঙ্গল হবে।

তিনি বলেন এই করোনা মহামারীতে যারা প্রধানমন্ত্রীর নির্দেশনা মেনে হাট বাজার কিংবা অযথা ঘুরাফেরা থেকে বিরত আছেন তারা যেমন নিরাপদে আছেন সরকার ও প্রশাসন তাদের বাড়ি বাড়ি নিয়ে খাদ্যসামগ্রী পৌছে দিচ্ছেন। কাজেই সবাইকে নিজের দায়িত্বের জায়গা থেকে সচেতন হওয়ার আহবান জানান তিনি